Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ভোলায় লকডাউনে ১০৪ টি মামলায় ১১৬ জনকে জরিমানা

প্রকাশের সময়: ২:৪৪ অপরাহ্ণ - রবিবার | জুলাই ২৫, ২০২১

তৃতীয় মাত্রা

এম এন আলম, ভোলা থেকে : শনিবার (২৪ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত জেলার ৭ উপজেলায় দ্বিতীয় দফা কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনে ভোলায় লকডাউন অমান্য করায় ১১৬ জনকে ৬২ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এরমধ্যে ভোলা সদরে ৪২ জনকে ২৬ হাজার ৮০০ টাকা, দৌলতখানে ১৬ জনকে ১২ হাজার ৩০০ টাকা, বোরহানউদ্দিনে ২২ জনকে ১২ হাজার ১০০ টাকা, লালমোহনে ৭ জনকে ২ হাজার ৩০০ টাকা, তজুমদ্দিনে ১২ জনকে ৩,৫০০ টাকা, চরফ্যাশনে ১৫ জনকে ৪ হাজার ৫০০ টাকা এবং মনপুরায় ২ জনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোলা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আকিব ওসমান বলেন, শনিবার জেলার সাত উপজেলায় ১১টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৪টি মামলায় ১১৬ জনের ৬২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, ১ জুলাই থেকে এ পর্যন্ত জেলায় ২৪৩টি মোবাইল কোর্টে এক হাজার ৮৩৭ জনকে ১৬ লাখ ১০ হাজার ৮০০ টাকা জরিমানা এবং ৩৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত রয়েছে।

Read previous post:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী

তৃতীয় মাত্রা শুভেচ্ছা উপহার হিসেবে ব্রুনাই দারুসসালাম-এর সুলতান হাজি হাসসান আল-বলকিয়াহ মু'ইযযুদ্দিন ওয়াদ দৌলাহ ইবন সুলতান ওমর আলি সাইফুদ্দিন সা'দুল...

Close

উপরে