Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হোমনায় ৭ লাখ ৬০ হাজার টাকার ইয়াবা জব্দ

প্রকাশের সময়: ১১:৩৩ পূর্বাহ্ণ - রবিবার | জুলাই ২৫, ২০২১

তৃতীয় মাত্রা

শফিকুল ইসলাম পলাশ, হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার হোমনায় ৩ হাজার ৮ শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী বাউল শিল্পী দম্পতিকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় উপজেলার মাথাভাঙা ইউনিয়নের পঞ্চবটি মাজার সংলগ্ন আবদুর রহমানের চারতলা বাড়ির তৃতীয় তলায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ভাড়াটিয়া বাউল শিল্পী দম্পতিকে আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার জয়পুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২৯) ও তার স্ত্রী স্মৃতি সরকার (২৫)। জব্দ ইয়াবার মূল্য ৭ লাখ ৬০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

মাদক আইনে রবিবার কুমিল্লা কোর্টের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা পুলিশকে জানায়, গত বৃহস্পতিবার চট্টগ্রামের কালুরঘাট এলাকার জনৈক মনির নামে এক ব্যক্তি চার হাজার পিস ইয়াবা ট্যাবলেটের চালান তাহাদের নিকট দিয়ে যায়। এগুলো থেকে দুইশ’ পিস ইয়াবা ট্যাবলেট ইতোমধ্যে তাহারা বিক্রি করেছে। বাকি ৩ হাজার ৮ শ’ পিস তাদের শয়নকক্ষের কাঠের ওয়্যারড্রোবের ভেতরে স্মৃতি সরকারের ভ্যানিটি ব্যাগে রয়েছে। পরে পুলিশ সম পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং স্বামী-স্ত্রীকে আটক করে।

তারা বিভিন্ন স্থানে বাউল গান পরিবেশন করে থাকেন বলেও জানায় পুলিশেকে। হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, লগডাউন বাস্তবায়ন উিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পঞ্চবটি মাজার সংলগ আব্দুর রহমানের চারতলা বাড়ির তৃতীয় তলায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশের জিজ্ঞাসাবাদে দীর্ঘদি মাদক ব্যবসার সঙ্গে জড়িত সুমন এবং তার স্ত্রী স্মৃতি সরকারের স্বীকারোক্তিতে তাদের বাসা থেকে ৭ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৩ হাজার ৮ শ’ পিস ইয়াবা উদ্ধার করেন। তাদের ব্যবহৃত ভ্যানিটি ব্যাগটি জব্দ করা হয়েছে। তারা বিভিন্ন জায়গায় বাউল গান পরিবেশন করার পাশাপাশি মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। রবিবার কোর্টের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

Read previous post:
ঘরের শান্তির জন্য যেসব দোয়া ও আমল জরুরি

তৃতীয় মাত্রা ঘরে-পরিবারে অশান্তি ও কলহ-বিবাদ খুব বেশি দেখা যায়। শয়তানের প্ররোচনাই মূলত ঘরের এসব অশান্তি ও কলহ-বিবাদের মূল কারণ।...

Close

উপরে