Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে ডামুড্যা থানা পুলিশ

প্রকাশের সময়: ৫:৩০ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ২৩, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে শরীয়তপুরের ডামুড্যায় কঠোর অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বিনা কারণে রাস্তায় বের হলেই পুলিশি জেরায় পড়তে হচ্ছে। উপজেলার প্রতিটি স্থানে বিধিনিষেধ বাস্তবায়নে শুক্রবার (২৩ জুলাই) প্রথম দিন টহল জোরদার করা হয়।

এ সময় জরুরি পণ্যবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্স ছাড়া উপজেলায় অন্যান্য যান ও যাত্রী পরিবহন বন্ধ থাকে। জনশূন্য করা ডামুড্যা বাজার ও বাস¯ট্যান্ড এলাকা। এছাড়া মহাসড়ক ও আঞ্চলিক সড়কগুলোতে পুলিশের টহল আরও জোরদার করা হয়েছে। বিনা প্রয়োজনে নিষেধাজ্ঞা অমান্য করে বাইরে বের হলেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। লকডাউনের প্রথম দিনে ডামুড্যা উপজেলার রাস্তাঘাট ফাঁকা।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরীফ আহমেদ জানান, সরকার ঘোষিত লকডাউন কার্যকর করার লক্ষ্যে শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬ টা থেকে কাজ করে যাচ্ছেন পুলিশ । বিশেষ করে উপজেলা গুরুত্বপূর্ণ স্থানে টহল আরও জোরদার করা হয়েছে এবং জনশূন্য করা হয়েছে এই গুরত্বপূর্ণ স্থান গুলো।
তিনি আরও বলেন, ডামুড্যায় শুধু জরুরি পণ্যবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্স চলাচল করছে । কোনও যাত্রী বা অন্য কোনও গাড়ি চলাচল করতে দেওয়া হচ্ছে না। সর্বাত্মক বিধিনিষেধ কার্যকর করতে পুলিশ কাজ করে যাচ্ছে। উপজেলার প্রতিটি মোড়ে পুলিশি টহল চলছে।

Read previous post:
ইসলামপুরে ইসলামিক রিলিফের ৯৫টি গরু কোরবানী

তৃতীয় মাত্রা ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইসলামিক রিলিফ ওয়ার্ল্ড ওয়াইড এর সহায়তায় জামালপুরের ইসলামপুরে ইসলামিক...

Close

উপরে