Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু

প্রকাশের সময়: ৩:৪৯ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ২৩, ২০২১

তৃতীয় মাত্রা

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় এক জনের মৃত্যু হয়েছে এবং দুই হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও ১৪ জনের। এ সময়ের মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৮৪ জনের।

শুক্রবার (২৩ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হওয়া ব্যক্তি হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার আকরাম হোসেন (৬৬)।

অন্যদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৪ জনের মৃত্যু হয়েছে।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শমিজেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলার মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ৬৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ৷ এছাড়া এছাড়া টিএমএসএস মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ২৭টি নমুনার মধ্যে ১৫ জনসহ মোট ৮৪ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে বগুড়ায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ৭০৮ জনে দাঁড়ালো। আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ হাজার ২৮৬ জন। এছাড়া নতুন একজনসহ মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৫২৭ জনে এবং বর্তমানে করোনা আক্রান্ত চিকিৎসাধীন রয়েছে ১ হাজার ৯৫ জন।

Read previous post:
করোনায় মারা গেলেন বীর মুক্তিযোদ্ধা কবি নূরুল হক

তৃতীয় মাত্রা এবার করোনায় মারা গেলেন বীর মুক্তিযোদ্ধা কবি নূরুল হক৷ বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল সোয়া ৪টায় তিনি রাজধানীর একটি...

Close

উপরে