Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ঋতুচক্রের কথা ফাঁস করলেন সোনম

প্রকাশের সময়: ১২:৪৪ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ২৩, ২০২১

তৃতীয় মাত্রা

মা হওয়ার গুঞ্জন উড়িয়ে দিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। গুঞ্জনে ইতি দিতে এভাবে যে মাঠে নেমে পড়বেন তা ভাবতে পারেননি কেউই। সোশ্যাল মিডিয়ায় তিনি ফাঁস করলেন নিজের ঋতুচক্রের কথা। অভিনেত্রী ৬ মাস বিদেশে কাটিয়ে হুট করেই মুম্বইয়ে পা রাখলেন। তাও আবার একা একা! ব্যস, তখন থেকেই গুঞ্জন পাড়ায় নতুন খবর। নিন্দুকরা তো সোনমের এই কা- দেখে প্রথম থেকেই শুরু করে দিল নানা জল্পনা। কিন্তু আসল গপ্পো শুরু হল, মুম্বই বিমানবন্দরে সোনমকে দেখেই। সাদা গাউনের উপর নীল রঙের কোট।

তাও আবার ওভার সাইজড। ফ্যাশনের ব্যাপারে বলিউডে সোনমের থেকে সচেতন আর কেউ নন। সে তো সবাই জানেন। সেই সোনমই কীভাবে এয়ারপোর্ট লুকে বড়মাপের পোশাক পরলেন! দুইয়ে দুইয়ে চার করতেই নিন্দুকদের কাছে বিষয়টা একেবারেই স্পষ্ট। সঙ্গে সঙ্গে রটে গেল সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। সেই রটে যাওয়া খবরেই এবার ইতি টানলেন সোনম। তাও আবার অভিনব কায়দায়। সোনম তার ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন। যেখানে দেখা গিয়েছে, পেটের উপর হটব্যাগ রেখেছেন সোনম। সঙ্গে আদা চায়ে দিচ্ছেন চুমুক। সেই ছবির নিচেই সোনম স্পষ্ট লিখলেন, ঋতুচক্রের প্রথম দিনে আদা চা খাচ্ছি! তবে এই ছবি দেওয়ার পরও কিন্তু নিন্দুকেরা গুঞ্জন থামাননি। বরং তারা বলছেন, খবর গোপন রাখতেই নাকি এসব কায়দা করছেন সোনম।

Read previous post:
বাইসাইকেল পেল বাঞ্ছারামপুরের ২০ মহিলা ফুটবলার

তৃতীয় মাত্রা ফয়সাল আহাম্মেদ, বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম ফুটবল ক্লাবের মহিলা ফুটবলাদের মাঝে বাইসাইকেল...

Close

উপরে