Logo
শনিবার, ২৪ জুলাই, ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাণীনগরে একাধীক মামলার আসামী ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশের সময়: ৬:৪৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ২২, ২০২১

তৃতীয় মাত্রা
আবু ইউসুফ, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর থানাপুলিশ অভিযান চালিয়ে একাধীক মামলার আসামী সাবিব হোসেন (২৮)কে ইয়াবা ও এ্যাম্পুল সহ গ্রেফতার করেছে। গ্রেফতার সাবিব উপজেলার চকাদীন গ্রামের আজিজুর রহমানের ছেলে। এছাড়া রাজা হোসেন (২১)নামে এক যুবককে গ্রেফতার করে ১৫১ ধারায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করেছে। রাজা উপজেলার পূর্ব বালুভরা গ্রামের বাচ্চু প্রামানিকের ছেলে।

রাণীনগর থানার ওসি মো: শাহিন আকন্দ জানান,উপজেলা সদরের তিন মাথা মোড়ে মাদক বিক্রয় চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান পরিচালনা করা হয়। এসময় সাবিবকে গ্রেফতার এবং তার নিকট থেকে ১০ পিস ইয়াবা ও ৪ পিস এ্যাম্পুল উদ্ধার করা হয়। সাবিবের বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজু করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার সাবিবের বিরুদ্ধে মাদক মামলাসহ তিনটি মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি মো: শাহিন আকন্দ।

অপর দিকে একই রাতে রেল গেট এলাকায় অভিযান চালিয়ে রাজা হোসেন কে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ১৫১ ধারায় মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হযেছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

Read previous post:
গুরুদাসপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

তৃতীয় মাত্রা গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে তুলসি নদীতে ডুবে জিসান (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গুরুদাসপুর-বড়াইগ্রাম...

Close

উপরে