Logo
শনিবার, ২৪ জুলাই, ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তির লাশ দাফন করলো ছাত্রলীগ

প্রকাশের সময়: ৬:৩৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ২২, ২০২১

তৃতীয় মাত্রা
মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি : করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তির লাশ দাফন করলো ছাত্রলীগ।শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলে তার মরদেহটির দাফন সম্পন্ন করেন ডামুড্যা উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।

গত বুধবার (২১ জুলাই ) ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের আলতাকুড়ি গ্রামে জানাজার পরে এই দাফন সম্পন্ন হয়। মৃত আনসার আলি হাওলাদার (৫৫) কনেশ্বর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আলতাকুড়ি গ্রামের মৃত হাওলাদার কান্দি গ্রামের জালাল উদ্দীন হাওলাদারের ছেলে ।

এলাকাবাসী ও স্থানীয় ছাত্রলীগ সূত্রে জানা যায়, আনসার আলির মৃত্যু হলে তার মরদেহ এলাকায় নিয়ে আসার পর করোনা আতঙ্কে কেওই তার মরদেহ দাফনকাজ সম্পন্ন করতে রাজী না হওয়ায় মরদেহ দাফনের দায়িত্ব নেয় ছাত্রলীগ।

ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরানের নেতৃত্বে ডামুড্যা সরকারি পূর্ব মাদারীপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন সবুজ,ডামুড্যা সরকারি পূর্ব মাদারীপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন মিঠু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জিবন,পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল এর সার্বিক তত্বাবধানে কবর খোড়া সহ কাফনের কাপড় সংগ্রহ, জানাজা ও দাফনকাজ সম্পন্ন করা হয়। মরদেহের জানাজা নামাজ পড়ান ধানহাটা মসজিদের সাবেক খতিব মাওলানা সাইফুল ইসলাম।

ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান বলেন, স্থানীয় ছাত্রলীগ কর্মী সুলাইমানের মাধ্যমে জানতে পেরে সাথেসাথেই আমার ছাত্রলীগের নেতাকর্মীদের সেখানে পাঠিয়ে দেই পরবর্তীতে তারা মৃতের দাফন সম্পন্ন করে। এর আগেও আমরা ছাত্রলীগের সহযোগিতায় এইরকম বিভিন্ন কাজে অংশগ্রহণ করেছি।
তিনি আরও বলেন, মরদেহটি । যেহেতু করোনা হতে পারে সন্দেহ করা হয় তাই উপজেলা প্রশাসনের সিদ্ধান্তক্রমে খুবই সতর্কতার সাথে মরদেহটি দাফন করা হয়। দেশের এই ক্রান্তিলগ্নেও জীবনের ঝুঁকি নিয়ে দাফন সম্পূর্ণ করায় উপজেলা ও কলেজ শাখার ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি ধন্যবাদও জানান।

Read previous post:
বাংলাদেশকে ১৫৩ রানের লক্ষ্য দিল জিম্বাবুয়ে

তৃতীয় মাত্রা নিজেদের ক্রিকেট ইতিহাসে শততম টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়ের ছুড়ে দেওয়া ১৫৩ রানের লক্ষ্য তাড়া করতে হবে বাংলাদেশকে।  ব্যাটিংয়ে নেমে...

Close

উপরে