Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

তেঁতুলিয়ায় ঈদের দিনে ইউএনও’র অভিযান

প্রকাশের সময়: ৯:৩১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ২২, ২০২১

তৃতীয় মাত্রা
পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা তেঁতুলিয়া পিকনিক কর্ণারে অভিযান পরিচালনা এবং বাংলাবান্ধা স্থলবন্দর এলাকা পরিদর্শন করেছে। বুধবার (২১ জুলাই ২০২১) এই অভিযান পরিচালনা এবং বন্দর এলাকা পরিদর্শন করা হয়।

জানাযায়, সারাদেশের ন্যায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় যথাযথ ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদ-উল-আযহা আর তারই ধারাবাহীকতায় চলমান পরিস্থিতিতে করোনা (কোভিড-১৯) ভাইরাসের সংক্রমন রোধকল্পে অন্যতম ধর্মীয় এই ঈদ উৎসবকে কেন্দ্র করে জনসমাগম এড়াতে তেঁতুলিয়া উপজেলা পর্যটন এলাকা সমূহ লকডাউন ঘোষণা করা হয়। তৎপ্রেক্ষিতে ঈদ উৎসবকে কেন্দ্র করে পর্যটন এলাকায় অহেতুক জনসমাগম বন্ধে ঈদের দিন বিকেলে তেঁতুলিয়া পিকনিক কর্ণার ও বাংলাবান্ধা জিরোপয়েন্ট এলাকায় অভিযান পরিচালনাকালে নির্দেশনা অমান্য করে তেঁতুলিয়া পিকনিক কর্ণারে অহেতুক জনসমাগম সৃষ্টি করাসহ ড্রাইভিং লাইসেন্স ও রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল পরিচালনার দায়ে ১২ জন ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা এ দন্ডাদেশ প্রদান করেন।

এ সময় তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়াসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। এছাড়াও পর্যটন এলাকায় আগত এক মৌসুমী ফল ও এক জন ঝালমুড়ি ব্যবসায়ীকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা (নগদ অর্থ) প্রদান করা হয়।অপরদিকে ঈদের ছুটির কারণে বাংলাবান্ধা স্থলবন্দরের অভ্যন্তরে (ইয়ার্ডে) অবস্থানরত বিদেশী চালকদের নিকট হতে বিভিন্ন বিষয়ে খোজ খবর নেন ইউএনও।

Read previous post:
ঈদের দিনে মাদক সেবন করতে গিয়ে ৪১ জনের জরিমানা

তৃতীয় মাত্রা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরামপুর সীমান্ত এলাকায় ঈদের দিনে মাদকসেবন করতে এসে ভ্রাম্যমান আদালতে ৪১ জন মাদকসেবীকে...

Close

উপরে