Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩

প্রকাশের সময়: ৯:২২ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ২২, ২০২১
তৃতীয় মাত্রা
মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ মানিকনগর এলাকায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। বুধবার (২১ জুলাই) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- মেহেরপুর সদর উপজেলার সোনাপুর মাঝেরপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২২) ও একই গ্রামের মিনারুল ইসলামের ছেলে শামিম রেজা (২১) এবং গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের নিহাজুল ইসলামের ছেলে মুস্তাক (২০)। দুর্ঘটনায় আহত হয়েছে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের আব্দুর রশিদের ছেলে রকিবুল ইসলাম (২৫) ও আলমপুর গ্রামের সামজান আলীর ছেলে ওমর ফারুক(২৪)। আহতদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও এক যুবকের মৃত্যু হয়।
মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিয়াদ হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, মুস্তাক তার দুই বন্ধুকে সাথে নিয়ে মেহেরপুরের মুজিবনগরে যাওয়ার পথে কেদারগঞ্জ মানিকনগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক দ্রুত গতিতে আশা অপর একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি দুটি মোটর সাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান শাকিল ও শামিম। এ সময় আহত হয় আরও তিনজন। স্থানীয়রা আহতদর উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক  মুস্তাককে মৃত ঘোষণা করেন।
মুজিবনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরো একজনসহ মোট তিনজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
Read previous post:
রামগঞ্জে আশ্রয় কেন্দ্রের অসহায়দের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন ইউএনও

তৃতীয় মাত্রা সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আর সেই আনন্দ ভাগাভাগি করতে রামগঞ্জ...

Close

উপরে