Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রামগঞ্জে আশ্রয় কেন্দ্রের অসহায়দের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করলেন ইউএনও

প্রকাশের সময়: ৭:৪১ অপরাহ্ণ - বুধবার | জুলাই ২১, ২০২১
তৃতীয় মাত্রা
সাখাওয়াত হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি : ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আর সেই আনন্দ ভাগাভাগি করতে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ও ভূমিহীন দের জন্য নির্মিত “স্বপ্নের ঠিকানা” বাসীর জন্য দেয়া উপহার খাসি জবাই পূর্বক ২০টি অসহায় পরিবারের মাঝে সমহারে মাংস বন্টন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা।
তিনি বুধবার (২১ জুলাই) সকালে পরিবার রেখে নিজের শিশুপুত্রকে নিয়ে উপজেলার আশ্রয়ণ কেন্দ্রে ছুটে গিয়ে ভাগাভাগি করেছেন নিজেদের ঈদের আনন্দ। নিজের হাতে কুরবানির গোশত বিলি করেছেন আশ্রয়ণের প্রত্যেক পরিবারের মাঝে।
এদিকে উপজেলার এ মমতাময়ী নারী কর্মকর্তাকে কাছে পেয়ে ঈদের আনন্দ কয়েকগুণ বেড়ে গেছে আশ্রয়ের বাসিন্দাদের।

উপজেলার ইছাপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীন ও ভূমিহীন দের জন্য নির্মিত ‘স্বপ্নের ঠিকানা’ বাসীর জন্য দেয়া উপহার খাসি জবাই পূর্বক ২০ টি পরিবারের মাঝে সমহারে মাংস বন্টন করেন তিনি।

আনন্দ থেকে বাদ পড়েনি শিশুরাও। এসময় তিনি “স্বপ্নের ঠিকানা”র ছোট ছোট শিশুদের সাথে নিজ শিশুপুত্রসহ একান্তে সময় কাটান এবং তাদের সাথে ঈদ আনন্দ উদযাপন করেন।

এপ্রসঙ্গে ইউএনও বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করতেই জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ স্যারের নির্দেশনায় আশ্রয়ণ কেন্দ্রে যাই। তাকে পেয়ে আশ্রয়ণবাসীরা খুশিতে আপ্লূত হন এবং তাকে ঈদ আপ্যায়ন করান।
এছাড়াও রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা আনন্দময় মুহুর্তের ছবি ধারণ করে পোস্ট করেছেন অফিসিয়াল ফেসবুক পেজে। লোকজনও পোস্টের মধ্যে তাকে ধন্যবাদ জানিয়ে ইতিবাচক মন্তব্য করছেন।
Read previous post:
চীন সাগরে স্থায়ীভাবে মোতায়েন থাকবে ব্রিটিশ ২ যুদ্ধজাহাজ

তৃতীয় মাত্রা দক্ষিণ চীন সাগর নিয়ে আমেরিকা ও চীনের মধ্যে যখন উত্তেজনা বাড়ছে তখন ওই সাগরে স্থায়ীভাবে দু’টি যুদ্ধজাহাজ মোতায়েন...

Close

উপরে