Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রাত ১২টার মধ্যে শহর পরিষ্কার করতে চাই: মেয়র আতিক

প্রকাশের সময়: ৬:৩৩ অপরাহ্ণ - বুধবার | জুলাই ২১, ২০২১

তৃতীয় মাত্রা

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, কোরবানির পশুর বর্জ্য রাত ১২টার মধ্যে সাফ করা হবে। তিনি বলেন, ঈদে অনেকে তিন দিন ধরে কোরবানি দেন। তবে আজই ৯০ ভাগ লোক কোরবানি দেবেন। এই বর্জ্য আজ রাত ১২টার মধ্যেই সাফ করে ফেলা হবে।

রাজধানীর ভাটারা সাঈদ নগরের অস্থায়ী পশুর হাটের বর্জ্য অপসারণের কাজ তদারকি করতে গিয়ে এ কথা বলেছেন মেয়র। পে-লোডার চালিয়ে তিনি নিজেই বর্জ্য অপসারণ কার্যক্রম শুরু করেন।

এ সময় মেয়র বলেন, বর্জ্য রাখার জন্য নগরীতে ৬ লাখ ৭০ হাজার পলিব্যাগ বিতরণ করা হয়েছে। কারও বাসার সামনে এসব পলিব্যাগে বর্জ্য রাখা না থাকলে তা পরিষ্কার করবে না সিটি করপোরেশনের পরিছন্নতা কর্মীরা। উল্টো সেই বাড়ির সামনে বর্জ্য ফেলে দিয়ে আসবে।

তিনি বলেন, যে ওয়ার্ড আগে বর্জ্য অপসারণের কাজ শেষ করবে, সেই ওয়ার্ডকে বিশেষ পুরস্কার দেওয়া হবে। বর্জ্য পরিষ্কারের জন্য পুরো ফোর্স নিয়ে মাঠে নেমেছি আমরা। কাউন্সিলররাও কাজ করছেন।

নালায় বর্জ্য না ফেলার আহ্বান জানিয়ে মেয়র বলেন, পশুর বর্জ্য নালায় ফেলে নালা বন্ধ করা যাবে না। কারণ নালা বন্ধ হলে বৃষ্টির পানি নামতে পারবে না। তখন নগর অপরিষ্কার হয়ে যাবে।

Read previous post:
মিরসরাইয়ে বিদ্যুতায়িত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

তৃতীয় মাত্রা আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে বিদ্যুতায়িত হয়ে শাহরিয়ার হোসাইন বাপ্পি (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।...

Close

উপরে