Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

কদমতলীতে ভ্রাম্যমাণ আদালতের ১৪ লক্ষ টাকা জরিমানা

প্রকাশের সময়: ৬:৪১ অপরাহ্ণ - সোমবার | জুলাই ১৯, ২০২১

তৃতীয় মাত্রা

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গত ১৮ জুলাই ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১৪:৩০ ঘটিকা হতে সন্ধ্যা ২২:৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানী ঢাকার কদমতলী এলাকায় নকল স্টিল রড /রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে রানি রি-রোলিং মিল্সকে নগদ- ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা, কামাল স্টিল মিল্সকে নগদ- ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকা, রিদোয়ান স্টিল এন্ড রি-রোলিং মিল্স লিমিটেডকে নগদ- ৪,০০,০০০/- (চার লক্ষ) এবং চাকদা স্টিল এন্ড রি-রোলিং মিল্স লিমিটেডকে নগদ- ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা করে ০৪টি স্টিল এন্ড রি-রোলিং প্রতিষ্ঠানকে সর্বমোট নগদ- ১৪,০০,০০০/- (চৌদ্দ লক্ষ) টাকা জরিমানা প্রদান করেন।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা নকল স্টিল রড/রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল বলে জানা যায়।

Read previous post:
বাড্ডা থেকে ১৪ জুয়াড়ি গ্রেফতার

তৃতীয মাত্রা র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বাড্ডা থানাধীন দক্ষিন বাড্ডা এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়াড় আসর...

Close

উপরে