Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাড্ডা থেকে ১৪ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশের সময়: ৬:৩৭ অপরাহ্ণ - সোমবার | জুলাই ১৯, ২০২১

তৃতীয মাত্রা

র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বাড্ডা থানাধীন দক্ষিন বাড্ডা এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়াড় আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৪ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জামাল (৩৫), ২। মোঃ মোস্তাফিজুর রহমান (৬০), ৩। মোঃ নুরুল ইসলাম বুলু (৬৩), ৪। এবিএম জাকির হোসেন খান (৬২), ৫। মোঃ আলমগীর খান (২১), ৬। মোঃ জুবায়ের (৬৪), ৭। মোঃ আতাউর রহমান (৫৬), ৮। রজত রায় (৪৮), ৯। মনির হোসেন (৫৫), ১০। মোঃ আব্দুল গফুর (৬৭), ১১। মোঃ আবুল হোসেন (৫৪), ১২। রানা কুইয়া (৪১), ১৩। মোঃ আনিসুর রহমান সাজু (৫৮) ও ১৪। শাহ আলম (৪৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৩টি মোবাইল ফোন ও নগদ- ২৩,৮৮৬/-(তেইশ হাজার আটশত ছিয়াশি) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুকিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
নেপালে আস্থা ভোটে জয়ী হলেন শের বাহাদুর

তৃতীয় মাত্রা নেপালের নতুন প্রধানমন্ত্রী শের বাহাদুর দিউবা পার্লামেন্টে গুরুত্বপুর্ণ আস্থা ভোটে জয়ী হয়েছেন। মে মাসে ভেঙে দেওয়া পার্লামেন্ট সুপ্রিম...

Close

উপরে