Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

প্রকাশের সময়: ১১:২৪ পূর্বাহ্ণ - রবিবার | জুলাই ১৮, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৭ জুলাই ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক সকাল ১০:১৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১০,৩০,০০০/- (দশ লক্ষ ত্রিশ হাজার) টাকা মূল্যের ১০৩ (একশত তিন) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম নিশিত কুমার মন্ডল (২৯) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
রাউজানে প্রধানমন্ত্রীর উপহারের ৩০ মেট্রিক টন চাউল বিতরণ

তৃতীয় মাত্রা আমির হামজা, রাউজান প্রতিনিধি : চট্টগ্রামের রাউজান পৌরসভার ৯টি ওয়ার্ডে ৩ হাজার ৮১ জন দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী...

Close

উপরে