Logo
মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গলাচিপায় আমন ধানকাটা বিষয়ে মাসিক আইন শৃঙ্খলা সভা

প্রকাশের সময়: ৩:৩০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ২৬, ২০২০

তৃতীয় মাত্রা
খালিদ হোসেন মিলটন, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ গলাচিপা উপজেলার সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে এবং সরকারি খাস জমি ও বিরোধ পূর্ন ভূমিতে আমন মৌসুমে লাঠিয়াল জোদয়ারদের ধান লুট প্রতিরোধে গলাচিপা উপজেলার মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার সকল ইউনিয়নের জনপ্রতিনিধি, সংশ্লিষ্ঠ কর্মকর্তা ও সদস্যদের সমন্বয়ে সভায় সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা সুদক্ষ্য নির্বাহী অফিসার আশিষ কুমার, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম, উপজেলা আ’লীগ সভাপতি অধ্যপক সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিরুল ইসলাম।

বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন তালুকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মোস্তফা, পানপট্টি ইউপি চেয়ারম্যান আবুল কালাম, বকুল বাড়িয়া ইউপি চেয়াম্যান আবু জাফর খান, গোলখালী ইউপি চেয়াম্যান মো. নাসির উদ্দিন ও প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন, প্রমূূখ। সভায় উপজেলা নির্বাহী অফিসার বলেন সকলের নানাবিধ প্রস্তাব এবং সার্বিক আইন শৃঙ্খলা বিষয়ে ও ২য় ধাপে করোনা পরিস্থিতি মোকাবেলায় সকল মানুষের জন্য মাস্ক ব্যাবহার করার লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান অব্যতহ রয়েছে বলে সভায় জানান। এছাড়া গলাচিপার সার্বিক আইন শৃঙ্খলা সন্তোষ জনক হওয়ায় তিনি সকল পর্যায়ের প্রতিনিধিদের স্বাগত জানান।

Read previous post:
গোয়ালন্দে নৌকা প্রতীককে বিজয়ের লক্ষে বিশাল কর্মীসভা

তৃতীয় মাত্রা মইনুল হক মৃধা, গোয়ালন্দঃ ১০ ডিসেম্বর গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আ'লীগের সিনিয়র...

Close

উপরে