Logo
শনিবার, ২৮ নভেম্বর, ২০২০ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

এমবাপের জোড়া গোলের পরও হারলো পিএসজি

প্রকাশের সময়: ১১:০৭ পূর্বাহ্ণ - শনিবার | নভেম্বর ২১, ২০২০

তৃতীয় মাত্রা

ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে হার মেনেছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। শুক্রবার (২০ নভেম্বর) দিবাগত রাতে মোনাকোর বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে গিয়েও ৩-২ ব্যবধানে হার মেনেছে নেইমার-এমবাপেরা।

পিএসজির হয়ে জোড়া গোল করেছেন কালিয়ান এমবাপে। আর মোনাকোর হয়ে জোড়া গোল করেন কেভিন ভোলান্ড। অপর গোলটি করেন সেস ফ্যাব্রিগাস। এই জয়ে ১১ ম্যাচ থেকে ২০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে মোনাকো। সমান ম্যাচ থেকে পিএসজির সংগ্রহ ২৪ পয়েন্ট।

ইনজুরি থেকে সেরে ওঠা এমবাপে ৩১ অক্টোবরের পর শুক্রবার প্রথম মাঠে নামেন পিএসজির হয়ে। ২৫ মিনিটে তিনি গোল করে এগিয়ে নেন দলকে। ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। এ সময় রাফিনহাকে বক্সের মধ্যে ফাউল করেন ইউসৌফ ফোফানা। রেফারি পেনাল্টির বাঁশি বাজান।

এরপর মইসে কিয়ান বল জালে জড়িয়েছিলেন পিএসজির হয়ে। কিন্তু সেটি ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির মাধ্যমে বাতিল হয় অফসাইডের কারণে। বিরতির আগে এমবাপে তার তৃতীয় গোলটিও করেছিলেন। কিন্তু সেটিও বাতিল হয় অফসাইডের কারণে।

বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় ২-০ গোলে পিছিয়ে থাকা মোনাকো। ৫২ মিনিটে ভোলান্ড গোল করে ব্যবধান কমান। ৬৬ মিনিটে ফেরান সমতা। আর ফ্যাব্রিগাস ৮৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পূর্ণ ৩ পয়েন্ট পাইয়ে দেন মোনাকোকে।

Read previous post:
১৫ বছরের নিচে আন্তর্জাতিক ক্রিকেট নয়

তৃতীয় মাত্রা আইসিসির ত্রৈমাসিক বোর্ড সভায় এবার মূল এজেন্ডা ছিল পরবর্তী চেয়ারম্যান নির্বাচন। প্রথম রাউন্ডে দুই প্রার্থীর কেউ প্রয়োজনীয় সংখ্যাগরিষ্ঠতা...

Close

উপরে