Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সেপ্টেম্বরেই আসছে আইফোন ১৩

প্রকাশের সময়: ৬:৩১ অপরাহ্ণ - শনিবার | জুলাই ৩, ২০২১

তৃতীয় মাত্রা

টেকজায়েন্ট অ্যাপেল চলতি বছর সেপ্টেম্বর মাসে বাজারে ছাড়বে ‘আইফোন ১৩’ সিরিজ। অফিশিয়ালভাবে কোনো ঘোষণা না এলেও বাজারে চাউড় হয়েছে আইফোন ১৩ সিরিজে থাকছে তিনটি ভার্সন- আইফোন ১৩ মিনি, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ স্টান্ডার্ড। এই সিরিজের প্রতিটি ভার্সনে অ্যাপল স্টোরেজ করবে ১ টেরাবাইট। থাকছে আপডেট ফাইভ জি ক্যামেরা ও উন্নতমানের সেভিং ব্যাটারি।

আইফোন ১৩ তে বর্তমান মডেলের সব ফিচারই যুক্ত করা হচ্ছে । অতিরিক্ত হিসেবে এ ফোনে ফাইভজি প্রযুক্তি এবং উন্নতমানের এ সিরিজ চিপ ব্যবহার করা হতে পারে বলেও জানা গেছে। শা করা হচ্ছে।অ্যাপল জানিয়েছে, আইফোনের নতুন সিরিজে আগের চেয়ে সবচেয়ে বেশি আপগ্রেড আনা হবে।

এছাড়াও ২০২২ সালের অ্যাপল দুটি দামি ও দুটি সাশ্রয়ী মূল্যের আইফোন বাজারে আনতে পারে। দুটি ক্যাটাগরির প্রাথমিক মডেলে ৬ দশমিক ১ ইঞ্চি এবং ম্যাক্স ক্যাটাগরির ফোনগুলোতে ৬ দশমিক ৭ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হতে পারে।অ্যাপল তাদের ম্যাক্স সিরিজের কোনো একটি আইফোনের দাম কমিয়ে ৯০০ ডলারের মধ্যে নিয়ে আসতে পারে।

Read previous post:
কিশোরগঞ্জে আওয়ামী লীগের সবচেয়ে পুরনো জেলা কমিটি

তৃতীয় মাত্রা কিশোরগঞ্জ প্রতিনিধি: ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, সারাদেশে তৃণমূল থেকে আওয়ামী লীগের...

Close

উপরে