Logo
রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

মাইক্রোবাসের ধাক্কায় পুলিশের এসআই নিহত

প্রকাশের সময়: ৮:২৩ অপরাহ্ণ - মঙ্গলবার | নভেম্বর ১৭, ২০২০

তৃতীয় মাত্রা

খাগড়াছড়িতে মামলার সাক্ষ্য দিতে এসে পর্যটকবাহী একটি মাইক্রোবাসের ধাক্কায় পুলিশের উপ-পরিদর্শক পার্থ রায় চৌধুরী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে সদরের গামারীঢালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও মাইক্রোবাসটিকে আটক করেছে পুলিশ।

নিহত পুলিশ কর্মকর্তা পার্থ রায় চৌধুরীর বাড়ি রাঙ্গামাটি সদরের তবলছড়ি এলাকায়। তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা থানায় কর্মরত ছিলেন। এর আগে খাগড়াছড়ির সদর ও পানছড়ি থানায় কর্মরত ছিলেন নিহত এস আই পার্থ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, দুর্ঘটনার পর এক মাহেন্দ্র চালক আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আহতের পায়ে ও হাতে গুরুতর জখম ছিল বলে জানা গেছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ রশিদ জানান, সকালে রাঙামাটি থেকে খাগড়াছড়ি আদালতে মামলার সাক্ষী দিতে আসার পথে গামারিঢালা এলাকায় মাইক্রোবাসের সাথে দুর্ঘটনার শিকার হন এস আই পার্থ। পরে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।

আটক মাইক্রোবাসটি পর্যটকবাহী ছিল বলে জানান তিনি। মুহম্মদ রশিদ বলেন, গাইবান্ধা থেকে পর্যটবাহী মাইক্রোবাসটি রাঙ্গামাটি হয়ে খাগড়াছড়ি আসছিল।

Read previous post:
২ ডিসেম্বর ১৬তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু

তৃতীয় মাত্রা আগামী ২ ডিসেম্বর থেকে ১৬তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু হতে যাচ্ছে। উত্তীর্ণ প্রার্থীরা নির্ধারিত ওয়েবসাইট থেকে অ্যাডমিট...

Close

উপরে