Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বীরগঞ্জে ২ লক্ষ টাকা ব্যায়ে ৩০ মিটার রাস্তা সিসি করণ কাজের উদ্বোধন

প্রকাশের সময়: ৪:০৩ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ২৯, ২০২১

তৃতীয় মাত্রা

দিনাজপুর থেকে সিদ্দিক হোসেনঃ দিনাজপুরের বীরগঞ্জে সোমবার বিকেলে ২০২০-২০২১ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো রক্ষনাবেক্ষণ টিআর প্রকল্পের উপজেলার পাল্টাপুর ইউনিয়নের কাজল সরকারি প্রাথমিক বিদ্যালয় মেইন রাস্তা হতে খইবুলের বাড়ী পর্যন্ত ২ লাখ টাকা ব্যয়ে ৩০ মিটার রাস্তা সিসিকরণ কাজের উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল। তিনি তার বক্তবে বলেন এমপি গোপাল এসব কথা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নেতৃত্ব দিয়ে এ দেশ স্বাধীন করেছেন। আর সেই স্বাধীন বাংলাদেশকে সুন্দরভাবে সাজানোর কাজ করছেন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বের কারনেই বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে শামিল হতে যাচ্ছে। আমাদের সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশাররফ হোসেন, ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন আলী, সাংবাদিক সিদ্দিক হোসেন প্রমুখ।

Read previous post:
বেড়িবাঁধ ছিড়ে যাওয়ায় ভেঙ্গে যাচ্ছে কোম্পানীগঞ্জের চর এলাহী

তৃতীয় মাত্রা আবু সাঈদ শাকিল, কোম্পানীগঞ্জ প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার ৮নং চর এলাহী ইউনিয়নের বেশকিছু গ্রাম প্রতিনিয়ত জোয়ারের পানিতে...

Close

উপরে