Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মাস্ক থেকে মুক্তি পাচ্ছে স্পেন

প্রকাশের সময়: ৯:২৩ অপরাহ্ণ - রবিবার | জুন ২০, ২০২১

তৃতীয় মাত্রা

আগামী ২৬ জুন থেকে বাড়ির বাইরে মাস্ক না পরার অনুমতি দিয়েছে স্পেন সরকার। এ ঘোষণা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী পেড্রো স্যানচেজ। এতে খুশি সে দেশের সাধারণ মানুষ।

বার্তা সংস্থা রয়টার্সের বরাতে জানা যায়, এবার স্পেনের প্রধানমন্ত্রী পেড্রো স্যানচেজ জানিয়েছেন, আগামী ২৬ জুন থেকে স্পেনে বাড়ির বাইরে বেরোলে আর মাস্ক পরা বাধ্যতামূলক থাকছে না। স্পেনর মন্ত্রিসভার বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনাভাইরাসে যে দেশগুলি সবচেয়ে বেশি বিপর্যস্ত হয় তাদের মধ্যে অন্যতম স্পেন।

করোনার সংক্রমণ দেশে বিপজ্জনক রূপ নিতেই একাধিক কঠিন সিদ্ধান্ত নেয় স্পেনের প্রশাসন। মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছিল। প্রত্যেকে যাতে বাড়ির বাইরে বেড় হলেই মাস্ক পরেন, সেব্যাপারে প্রশাসনের তরফে একাধিক উদ্যোগ নেওয়া হয়েছিল।

স্পেনে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ৩৭ লক্ষ ৫৩ হাজার ২২৮ জন। দেশে করোনার বলি এখনও পর্যন্ত ৮০ হাজার ৬৩৪ জন। একটা সময় করোনা হানায় দিশেহারা ছিল স্পেনে। তবে কঠিন নিয়মানুবর্তিতার ফল মিলেছে। আপাতত করোনা আক্রান্তের দিক থেকে বিশ্বে ১১ নম্বরে স্পেন।

Read previous post:
নারায়ণগঞ্জের ফতুল্লা ও সদরে ৩,৩৬৬ পিস বিদেশী সিগারেটসহ গ্রেফতার ২

তৃতীয় মাত্রা গত ১৯/০৬/২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৪.১০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন...

Close

উপরে