Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জের ফতুল্লা ও সদরে ৩,৩৬৬ পিস বিদেশী সিগারেটসহ গ্রেফতার ২

প্রকাশের সময়: ৯:১৬ অপরাহ্ণ - রবিবার | জুন ২০, ২০২১

তৃতীয় মাত্রা

গত ১৯/০৬/২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৪.১০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন পঞ্চবটি মামুন সুপার মার্কেট এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৬৬৬ (ছয়শত ছেষট্টি) পিস বিদেশী সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সেলিম (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট হতে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১৭.০৫ ঘটিকায় উক্ত আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন ৩৯/১ শায়েস্তা খাঁন রোড সহিতুন নেছা চক্ষু হাসপাতাল এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২,৭০০ (দুই হাজার সাতশত) পিস বিদেশী সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম স্বপন কবিরাজ (৩৮) বলে জানা যায়। এসময় তার নিকট হতে নগদ ৭০০/- (সাতশত ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার সিগারেট কালোবাজারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন যাবত অবৈধভাবে দেশী ও বিদেশী বিভিন্ন ব্রান্ডের সিগারেট কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে মজুদ ও বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
শিক্ষার গুণগত মান বৃদ্ধি ও প্রসারে কাজ করেছে সরকার : এম’পি জ্যাকব

তৃতীয় মাত্রা মিজানুর রহমান, চরফ্যাশন (ভোলা) থেকে : বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও শুভেচ্ছা...

Close

উপরে