Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মুজিব বর্ষে মহালছড়িতে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন গৃহহীন ২৩২ টি পরিবার

প্রকাশের সময়: ৮:৪৪ অপরাহ্ণ - রবিবার | জুন ২০, ২০২১

তৃতীয় মাত্রা

কলিন চাকমা, মহালছড়ি থেকে : খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ২৩২ টি ভূমি ও গৃহহীন পরিবার। ২০ জুন রবিবার ১১ টার সময় মহালছড়ি উপজেলা টাউন হলে প্রধানমন্ত্রীর উপহার এই ঘর গুলো ভূমি ও গৃহহীন পরিবারদের মাঝে হস্তান্তর করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের সঙ্গে যুক্ত হয়ে নবনির্মিত ঘর গুলো হস্তান্তরের শুভ উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মুজিববর্ষে কেউ ঘরহীন থাকবেনা।

গৃহহীনদের মাঝে ঘর গুলো হস্তান্তরের সময় মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তারের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভুইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন, মহালছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা, মাইসছড়ি ইউপি চেয়ারম্যান সাজাই মারমা, বিভিন্ন অফিসের কর্মকর্তাগণ ও মিডিয়াকর্মীসহ ঘর গ্রহীতাগণ উপস্থিত ছিলেন।

Read previous post:
পলাশবাড়ীতে দ্বিতীয় পর্যায়ে ২৪টি ভূমিহীন অসহায় পরিবার পেলেন ঘরের চাবি ও দলিল

তৃতীয় মাত্রা মোঃ মশফিকুর রহমান, পলাশবাড়ী থেকে : মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে উপহার স্বরূপ প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির অংশ হিসেবে আশ্রয়ণ-২ প্রকল্পের...

Close

উপরে