Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ভাঙ্গুড়ায় সাড়ে চার ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

প্রকাশের সময়: ৮:২৫ অপরাহ্ণ - রবিবার | জুন ২০, ২০২১

তৃতীয় মাত্রা

প্রভাষক গিয়াস উদ্দিন, ভাঙ্গুড়া থেকে : পাবনার ভাঙ্গুড়া রেল স্টেশনে কংক্রিট স্লিপার উত্তোলনকারী ক্রেন উল্টে যাওয়ার সাড়ে চার ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। ভাঙ্গুড়া স্টেশন মাস্টার মাজহারুল ইসলাম তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। আজ রোববার(২০জুন)দুপুর আড়াইটা দিকে ঈশ্বরদী-ঢাকা রেল পথের ভাঙ্গুড়া স্টেশনের পাশেই স্লিপার মালবাহী ট্রেনে ওঠানোর সময় ক্রেনটি উল্টে যায়। এতে ঢাকার সাথে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। এদিকে ট্রেন বন্ধ থাকায় ঢাকাগামী ঢাকাগামী আন্ত:নগর লালমণি এক্সপ্রেস ও খুলনা থেকে ঢাকামুখি চিত্রা এক্সপ্রেস চাটমোহর ও মুলাডুলি ষ্টেশনে আটকে পড়ে। অপরদিকে ঢাকাথেকে রাজশাহীগামী মেইল ট্রেনউল্লাপাড়া ষ্টেশনে আটকে পড়ে।

জানা গেছে, ভাঙ্গুড়া রেল স্টেশনের অদূরে ক্রেন দিয়ে রেললাইনের পুরোনা স্লিপার সরিয়ে নতুন স্লিপার স্থাপনের কাজ চলছিল। নতুন স্লিপার একটি মালবাহী ট্রেনে ওঠানো হচ্ছিল। কাজ চলার সময় হালকা বৃষ্টি হচ্ছিল। এ অবস্থায় দুপুর ২টার দিকে ক্রেনটির একটি চাকা নরম মাটিতে ধসে গিয়ে ক্রেনটি রেললাইনের ওপর উল্টে যায়। এতে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। তবে কেউ হতাহত হয়নি।

ভাঙ্গুড়া স্টেশন মাস্টার মাজহারুল ইসলাম তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যা ৬টার দিকে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী অপর একটি ট্রেন এসে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

Read previous post:
ঘর পেয়ে শেখ হাসিনার জন্য দোয়া করলেন হাওয়াতোন বেওয়া

তৃতীয় মাত্রা আব্দুর রউফ হায়দার, কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে : রাতে ঝড়বৃষ্টি হলে ঘরের বারান্দায় বসে থাকতে হতো। টিনের চালা ফঁটো...

Close

উপরে