Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদগঞ্জে ২০ গৃহহীন পরিবারকে ঘর ও ভূমি প্রদান

প্রকাশের সময়: ৮:০৭ অপরাহ্ণ - রবিবার | জুন ২০, ২০২১

তৃতীয় মাত্রা

মশিউর রহমান, ফরিদগঞ্জ থেকে : ফরিদগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ২০-২১ অর্থবছরে আশ্রয়ণ প্রকল্পের অধীনে ২য় পর্যায়ে তালিকাভুক্ত ভূমি ও গৃহহীন পূর্নবাসিত ২০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ২০টি ঘর প্রদান করা হল।

ভার্চুয়াল সভার মাধ্যমে সারাদেশে ভূমি ও গৃহহীনদেরকে জমিসহ পাকা ঘর প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফরিদগঞ্জ উপজেলার ২০টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরে দলিল ও চাবি তুলে দিলেন, প্রধানমন্ত্রীর পক্ষে, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি ও পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযােদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

এর আগে ঘর হস্তান্তার উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে সুবিদাভােগী, আমন্ত্রিত অতিথি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুধীজনদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরির সভাপতিত্বে বক্তব্য রাখেন,ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযােদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান জিএস তছলিম প্রমূখ। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ আশরাফ চৌধুরী, পিআইও মিল্টন দস্তিদার, মুক্তিযােদ্ধা কমান্ডার সহিদ উল্যাহ তপদার, ফরিদগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি ও সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক নুরুন্নবী নোমান, সাধারন সম্পাদক আব্দুস সোবহান লিটন, সাবেক সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্ত্তীসহ সরকারী বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ।
ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ, বালিথুবা পশ্চিম উইনিয়নে ও পাইকপাড়া ও গুপ্টি ইউনিয়নে নির্মিত ১৩টি পাকা ঘর ও সাহেবগঞ্জে ৭ টি পাকা ঘর হস্তান্তর করা হয়। এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তার তত্ত্বাবধায়নে নির্মিত গৃহগুলোর কাজের মান ও অগ্রগতি পর্যবেক্ষন করা হয়।

মুজিববর্ষ উপলক্ষে উপজেলার যেসকল ব্যক্তিরা ঘর পাচ্ছেন তারা হলেনঃ- ১। মাহমুদা বেগম পিতা মৃত আব্দুল করিম মিজি, কাছিয়াড়া।
২। রনজিৎ, পিতা মৃত রমনী মোহন দাস, কাছিয়াড়া। ৩। মোঃ ফারুকুল ইসলাম পিতা মৃত হানিফ খান, ধানুয়া ৪। শেফালী বেগম পিতা মৃত আব্দুল হালিম,গুপ্টি। ৫। শাহানারা বেগম, পিতা সিরাজ মিয়া, পোয়া। ৬। মোঃ জমির হোসেন পিতা মৃত মাছুম মোল্লা, চরবড়ালী গ্রাম। ৭। মোঃ মজিবুর রহমান পিতা মোখলেছ বেপারী। বালিথুবা গ্রাম। ৮। মোঃ বিল্লাল হোসেন পিতা মৃত মোঃ আবু তাহের, পাইকপাড়া। ৯। তাছলিমা আক্তার পিতা লিটন মোল্লা, বালিথুবা। ১০। রাশিদা বেগম পিতা লিটন মোল্লা, বালিথুবা ১১। মোঃ মনির পিতা অলিউল্যাহ বেপারী, বালিথুবা। ১২। সুমন চন্দ্র শীল, পিতা মৃত রমনী মোহন দাস, কাছিয়াড়া গ্রাম। ১৩। আলী হোসেন বেপারী পিতা মৃত বদরুজামান। ১৪। আব্দুল কাদির পিতা মৃত আব্দুল হামিদ,সাহেবগঞ্জ। ১৫। সাধন চন্দ্র দাস পিতা মৃত মরণঞ্জন দাস,
কাছিয়াড়া। ১৬। বিল্লাল হোসেন পিতা আব্দুল ছামিদ, গুপ্টি। ১৭। রহিমা বেগম পিতা মৃত কলিম উল্যাহ পাটোওয়ারী,গুপ্টি। ১৮। মোঃ শহিদ উল্যাহ পিতা মৃত নুরুল হক,হর্নি দূর্গাপুর ১৯। মোঃ সেলিম হোসেন পিতা শাহআলম,চরবড়ালী। ২০। বিল্লাল হোসেন পিতা শাহআলম,চরবড়ালী।

Read previous post:
মুন্সীগঞ্জে ২৪ ক্যান বিয়ারসহ আটক ১

তৃতীয় মাত্রা মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মাওয়া থেকে : মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব আব্দুল মোমেন পিপিএম স্যারের নির্দেশনায় অতিরিক্ত...

Close

উপরে