Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চাটমোহরে শর্ট বাউন্ডারী ফাইনাল খেলায় চ্যালেন্জার ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন

প্রকাশের সময়: ৯:২৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জুন ১৭, ২০২১

তৃতীয় মাত্রা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে চাটমোহর ক্রিকেট একাডেমীর আয়োজনে নক আউট ভিত্তিতে শর্ট বাউন্ডারী ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে চাটমোহর একাডেমীর স্কুল মাঠে ফাইনাল খেলায় অংশ গ্রহন করে চাটমোহর চ্যালেন্জারস ক্রিকেট একাডেমী ও সেভেন স্টার ক্রিকেট একাডেমী।

নক আউট ভিত্তিতে ২০ ওভার খেলায় চাটমোহর চ্যালেন্জারস ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন হয় এবং সেভেন ষ্টার ক্রিকেট একাডেমী রার্নাসআপ হয়।

খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে চাটমোহর ক্রিকেট একাডেমীর সদস্য রবিউল ইসলাম রাহুলের সঞ্চালনায় এক আলোচনা সভায় বক্তব্য রাখেন চাটমোহর ক্রিকেট একাডেমীর সহ-সভাপতি ও ডিএ জয়েন উদ্দিন কিন্ডার গার্ডেন স্কুলের অধ্যক্ষ সৌমিত্র কর্মকার সিল্টু, চাটমোহর প্রেসক্লাবে সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সাংবাদিক এম এ জিন্নাহ, এস এম মাসুদ রানা,  প্রমুখ।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রথম পুরুস্কার সুজন সাইকেল হাউজের সৌজন্যে ১৬.০০০/ টাকা মূল্যের একটি সাইকেল চ্যাম্পিয়ন দলের হাতে তুলে দেন বিশেষ অতিথি হেলালুর রহমান জুয়েল সহ অন্যান্যে অতিথিরা। রার্নাসআপ দল কে এবং ম্যান অফ দা ফাইনাল মুন্নানাকে ক্রেস্ট তুলে দেয়া হয়।

এ সময় চাটমোহর ক্রিকেট একাডেমীর  সাধারণ সম্পাদক ফজলুল হক কালু সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ১০ জুন শর্ট বাউন্ডারী ক্রিকেট টুনামেন্টের উদ্ধোধনীর মধ্যদিয়ে চাটমোহর একাডেমী স্কুল মাঠে খেলা শুরু হয়েছিলো।

Read previous post:
পল্লবী থেকে কিশোর গ্যাং এর ০৮ সদস্য গ্রেফতার

তৃতীয় মাত্রা অপরাধী গ্রেফতার ও আইনের আওতায় আনা এলিট ফোর্স র‌্যাবের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব এবং এটি র‌্যাবের চলমান আভিযানিক কর্মকান্ডেরই...

Close

উপরে