Logo
রবিবার, ২৫ জুলাই, ২০২১ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

তাড়াশে স্কুলের বাথরুম থেকে এক ইলেকট্রনিক্স মেকারের মৃতদেহ উদ্ধার

প্রকাশের সময়: ৯:৪৫ অপরাহ্ণ - বুধবার | জুন ১৬, ২০২১

তৃতীয় মাত্রা

সাহেদ আলী, চলনবিল থেকে : চলনবিল অধ্যুষিত তাড়াশে আব্দুল মতিন (৩৮) নামের এক ইলেকট্রনিক্স মেকারকে হত্যা করে স্কুলের বাথরুমে ফেলে রেখে গিয়েছে দুর্বৃত্তরা।

নিহত ইলেকট্রনিক্স মেকার আব্দুল মতিন উপজেলার তালম ইউনিয়নের তালম পদ্মপাড়া গ্রামের ফজলার রহমানের ছেলে।

গতকাল মঙ্গলবার (১৫ জুন) রাতের কোন এক সময় তালম ইউনিয়নের গুল্টা বাজার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের বাথরুমে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।
আজ বুধবার দুপুর ১২টার দিকে রক্তাক্ত অবস্থায় গুল্টা বাজার দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের বাথরুম থেকে আব্দুল মতিনের মৃত দেহ উদ্ধার করেন তাড়াশ থানা পুলিশ।

বিষয়টি তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক নিশ্চিত করে ঘটনাস্থল থেকে জানান, বুধবার দুপুর ১২টার দিকে মেকার আব্দুল মতিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশ সুত্রে আরও জানা যায়, নিহত আব্দুল মতিন উপজেলার গুল্টা বাজারে একটি ইলেকট্রনিক্স সামগ্রী মেরামতের দোকান দিয়ে দীর্ঘদিন যাবত টিভি, ফ্রিজ সহ বিভিন্ন ইলেকট্রনিক্স সামগ্রী মেরামতের কাজ করে আসছিলেন।
গতকাল মঙ্গলবার তিনি সারাদিন দোকানে কাজ করেন। পরে বুধবার সকালে গুল্টা বাজার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় ভবনের বাহিরের বাথরুমে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে লোকজন তাড়াশ থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুপুর সাড়ে ১২টার দিকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি ফজলে আশিক বলেন, ঘটনাটি হত্যাকান্ড কি না তা এখনি বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে রক্তাক্ত মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে এটা হত্যাকান্ড হতে পারে।

Read previous post:
টাঙ্গাইলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা,নতুন আক্রান্ত ৯৫

তৃতীয় মাত্রা টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় বুধবার (১৬ জুন) নতুন করে ৯৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।...

Close

উপরে