Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ কালে জীবননগরে বিজিবি’র হাতে আটক ৮

প্রকাশের সময়: ৭:৪৭ অপরাহ্ণ - বুধবার | জুন ১৬, ২০২১

তৃতীয় মাত্রা

রহমান রনজু, চুয়াডাঙ্গা থেকে : অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের অপরাধে চুয়াডাঙ্গার জীবননগরে (বর্ডার গার্ড বাংলাদেশ) বিজিবি’র হাতে নারী, পরুষ ও শিশুসহ আটজন বাংলাদেশী নাগরিক আটক করেছে। আটককৃতদের মধ্যে পারাপারে সহায়তাকারী দুইজন দালাল ও রয়েছেন। বুধবার (১৬ই জুন) সকাল ৭টার সময় তাদের আটক করা হয়।

বিজিবি জানায়, মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত জীবননগর বিওপি’র বিজিবি সদস্যরা বুধবার সকালে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদাহ বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করে। অভিযানকালে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের অপরাধে পারাপারে সহায়তাকারী দুইজন দালালসহ আটজন বাংলাদেশী নাগরিককে আটক করা হয়।

আটককৃতরা হলো, খুলনা জেলার ফুলতলা থানার দামুদা গ্রামের মৃত আব্দুল সাত্তার এর ছেলে মিঠু শেখ (৩৯), সাথে তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), ডুমুরিয়া থানার চিচড়ি গ্রামের ইমন আলী সরদার এর ছেলে, আব্দুল হালিম (৪০), রাজবাড়ি জেলার গোয়ালন্দ থানার নতুনপাড়া গ্রামের মৃত আলী আহমদ এর স্ত্রী রশিদা বেগম (৫৫), নড়াইল জেলার কালিয়া থানার মাধবপাশা গ্রামের কিশলো মৃধা এর ছেলে সুজন মৃধা (১৫), কালিয়া গ্রামের মোঃ আব্দুস ছামাদ এর ছেলে মিলন হোসেন (৩৩) এবং অবৈধভাবে সীমান্ত পারাপারের সহায়তাকারী ঝিনাইদহ জেলার মহেশপুর থানার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লা এর ছেলে সাদ্দাম হোসেন (৩০) এবং পীরগাছ গ্রামের মুনসুর আহমেদ এর ছেলে সেলিম (৩৩)।

আটককৃত ছয় বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে এবং আটককৃত দুই দালালকে অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় চুয়াডাঙ্গার জীবননগর থানায় মামলা দায়ের ও সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৫৮ বিজিবি’র পরিচালক লে. কর্ণেল কামরুল আহসানের পক্ষে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান।

Read previous post:
বানিয়াচংয়ে পানিতে পরে দুই বোনের মৃত্যু

তৃতীয় মাত্রা আজমল হোসেন খাঁন, বানিয়াচং (হবিগঞ্জ) থেকে : হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুকুরের পানিতে ডুবে আপন চাচা'ত দু-বোনের মৃত্যু হয়েছে...

Close

উপরে