Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কি হবে সাকিবের!

প্রকাশের সময়: ৯:০২ অপরাহ্ণ - শুক্রবার | জুন ১১, ২০২১

তৃতীয় মাত্রা

বিতর্কিত কাণ্ডে জড়িয়ে আবারও আলোচনায় সাকিব আল হাসান। আজ (শুক্রবার) মিরপুর শেরে বাংলায় ঢাকা প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে মোহামেডান অধিনায়ক বেশ কয়েকটি ঘটনার জন্ম দিয়েছেন। এখন ভক্ত-সমর্থকদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে-কী শাস্তি হবে সাকিবের?

জমজমাট ম্যাচটিতে প্রথমে স্ট্যাম্পে লাথি মারেন সাকিব, পরে এক পর্যায়ে তিন স্ট্যাম্পই মাটিতে আছাড় মারেন আর সবশেষ আবাহনী ডাগআউটের সামনে দেখা যায় উত্তপ্ত বাক্য বিনিময়।

এতসব কাণ্ডের পর বড় শাস্তির মুখে পড়তে যাচ্ছেন তারকা এই ক্রিকেটার, ধারণা করছেন অনেকেই। সেই শাস্তির মাত্রা কতটুকু হবে, সেটা হয়তো জানা যাবে আজ রাতেই।

তবে তার আগে সঙ্গে আলাপে ম্যাচ রেফারি মোরশেদ চৌধুরী একটা আভাস দিলেন, কেমন শাস্তি হতে পারে। মোরশেদ জানালেন, মূলত আম্পায়ারদের রিপোর্টের ওপরই নির্ভর করছে, সাকিবের কি শাস্তি হবে।

যদি আচরণবিধির ‘লেভেল টু’ লঙ্ঘনের অভিযোগ আনেন তারা, তবে এই অপরাধের শাস্তি দুই ম্যাচ কিংবা কমপক্ষে এক ম্যাচ নিষেধাজ্ঞা এবং আর্থিক জরিমানা।

আর যদি ‘লেভেল ফোর’ ভঙ্গের অভিযোগ আনেন, তবে মোহামেডান অধিনায়ক বড় বিপদে পড়বেন। যার শাস্তি কমপক্ষে পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা।

Read previous post:
ভোলায় ৫০ পিস ইয়াবাসহ আটক ১

তৃতীয় মাত্রা এম এন আলম, ভোলা থেকে : ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ১নং ওয়ার্ড হইতে ৫০ পিস ইয়াবাসহ...

Close

উপরে