Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ভাসানচর থে‌কে পা‌লি‌য়ে আসা নারী শিশুসহ ১২ রো‌হিঙ্গা কোম্পানীগ‌ঞ্জে আটক

প্রকাশের সময়: ৮:৩৬ অপরাহ্ণ - শুক্রবার | জুন ১১, ২০২১

তৃতীয় মাত্রা

আবু সাঈদ শাকিল, কোম্পানীগঞ্জ থেকে : নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের নারী, পুরুষ, শিশুসহ ১২ রোহিঙ্গাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

জানা যায়, ১১ জুন শুক্রবার ভোরে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের চরএলাহী দক্ষিণ ঘাট থেকে স্থানীয় আবদুল হালিম নামে এক ব্যক্তি তাদের আটক করে।

আটককৃতরা হলো, ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদের ছেলে খায়ের হোসেন (৩৫), জহুর আহাম্মদের মেয়ে রাশেদা (২৩), খতিজা (৮৩), মমিনা বেগম (২৬), নুর ইসলামের ছেলে মো. ইউসুফ (৩৫), কামাল হোসেনের ছেলে মো. সিদ্দিক (২০) ও মেয়ে জুবাইদা (১৬),মন্তাজুলের ছেলে আবুল হায়েজ (১৩),আবুল খায়েরের ছেলে শহিদ (৬) তার ছেলে তারেক (৮), আরমান (১) এবং তার ছেলে ওমাহের (৪)।

আটকৃত রোহিঙ্গারা জানায়, বৃহস্পতিবার দিবাগত রাতে চোরাইপথে নৌকা ভাড়া করে কক্সবাজার তাদের পুরাতন ক্যাম্পের উদ্দেশ্যে ভাসানচর থেকে রওনা করেছিলেন। নৌকার মাঝি রাতের বেলা তাদেরকে চর এলাহী ঘাটে নামিয়ে চলে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও পরিদর্শক (তদন্ত) মো.আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, স্থানীয় এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশ আটকৃত রোহিঙ্গাদের থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকৃকত রোহিঙ্গাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Read previous post:
রাজবাড়ীতে কে কে এস উয়াই মুভস শিশুদেও অধিকার প্রতিষ্ঠায় ডায়লগ সেশন অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা শেখ রনজু আহাম্মেদে, রাজবাড়ী থেকে : রাজবাড়ীতে কেকেএস উয়াই মুভস শিশুদের অধিকার প্রতিষ্ঠায় ডায়লগ সেশন অনষ্ঠিত হয়েছে। ১১জুন...

Close

উপরে