Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রাজবাড়ীতে কে কে এস উয়াই মুভস শিশুদেও অধিকার প্রতিষ্ঠায় ডায়লগ সেশন অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৮:৩৩ অপরাহ্ণ - শুক্রবার | জুন ১১, ২০২১

তৃতীয় মাত্রা

শেখ রনজু আহাম্মেদে, রাজবাড়ী থেকে : রাজবাড়ীতে কেকেএস উয়াই মুভস শিশুদের অধিকার প্রতিষ্ঠায় ডায়লগ সেশন অনষ্ঠিত হয়েছে।

১১জুন শুক্রবার দিনব্যাপি কর্মজীবী কল্যাণ সংস্থার নিজেস্ব কার্যলয়ে অনুষ্ঠিত উয়াই মুভস শিশুদের অধিকার প্রতিষ্ঠায় ডায়লগ সেশন অনষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনসিটি এফ এর সভাপতি ফারহান আহম্মেদ, অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও কেকে এস, নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার আজিজুল হক খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আলীমুর রেজা, গোয়ালন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান, জেলা রেড ক্রিসেন্ট ইউনিট সেক্রেটারি শামীমা আক্তার মুনমুন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, এনসিটির তত্বাবয়ক ফকির জাহিদুল ইসলাম রুমন। উক্ত অনুষ্ঠানে গোয়ালন্দ শাখার এনসিটির শিশু সাংবদিকে সমাজে অবহেলিত শিশুদের বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরেন যেমন শিশুরা মাদকের সাথে জড়িত ও শিশু শ্রম, শিশুদের স্বাস্থ্যো সেবা গোয়ালন্দ ঘাটের পতিতলায় অপ্রাপ্ত বয়স্ক ১২/১৩ বছরের মেয়েদের দিয়ে যৌন কাজে ব্যাবহার করা সহ সমাজে নানা অপরাদ মূলক কাজের সাথে শিশুদের কে ব্যাবহার করা থেকে শিশুদেরকে বিরোত থাকতে পারে সেই ব্যাপারে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার কে অবগত করেন। এবং অবহেলিত শিশুদের মধ্যে যারা অপ্রাপ্ত বয়সে যারা যৌন কাজে লিপ্তা আছে তাদের জন্য অভয় স্থান বালিকা সেভ হোম ও বালক সেভ হোমের ব্যাবস্থা করার কথা উল্লেখ করেন শিশু সাংবাাদিক আল-আমিন ,বাভলী আক্তার, মরিয়ম, বিজয়, সম্রাট, শুনীল, শাকিলাসহ জেলা /উপজেলা / ইউনিয়ন পর্যায়ে পাবলিক ডায়লগ পাবলিক একাউন্টিবিলিটি গণ জবাবাদিহিতা অনুষ্ঠান ও পরিচালনা গাইড লাইন অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

Read previous post:
বড়াইগ্রামে অন্তঃসত্ত্বা শাহানুরের ঘাতক মতিউর গ্রেফতার

তৃতীয় মাত্রা মো. সাইফুর রহমান, বড়াইগ্রাম থেকে : নাটোরের বড়াইগ্রামে ৮ মাসের অন্তঃসত্ত্বা শাহানুর খাতুনকে (৩৫) গলা কেটে হত্যার আসামী...

Close

উপরে