Logo
রবিবার, ২০ জুন, ২০২১ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বড়াইগ্রামে অন্তঃসত্ত্বা শাহানুরের ঘাতক মতিউর গ্রেফতার

প্রকাশের সময়: ৮:৩১ অপরাহ্ণ - শুক্রবার | জুন ১১, ২০২১

তৃতীয় মাত্রা

মো. সাইফুর রহমান, বড়াইগ্রাম থেকে : নাটোরের বড়াইগ্রামে ৮ মাসের অন্তঃসত্ত্বা শাহানুর খাতুনকে (৩৫) গলা কেটে হত্যার আসামী মতিউর রহমানকে (৪২) তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার নাটোর পুলিশ সুপারের কার্যালয় চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের। আরো জানা যায়, পরকীয়ার জন্যে ক্ষোভের বশীভূত হয়ে প্রতিশোধ নিতে এই হত্যাকান্ড ঘটিয়েছে মতিউর।

হত্যাকান্ডের শিকার শাহানুর খাতুনের স্বামী রাশিদুল ইসলাম অভিযুক্ত হত্যাকারী মতিউরের স্ত্রী আছমা খাতুনকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় ঘটনার আগে। এর জেরে প্রতিশোধ নিতেই ৩ জুন রাত ১২ টার দিকে মতিউর তার হাসুয়া নিয়ে রাশেদের বাড়িতে যায়। পরিবারের অন্য সদস্যরা তখন বাড়ীর পাশে মাদারের গান শুনছিল। এ সুযোগে মতিউর কৌশলে ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ৮ মাসের গর্ভবতী শাহানুর খাতুনকে হাসুয়া দিয়ে জবাই করে এবং তার ২ পায়ের রগ কেটে দেয়। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম জানান, ঘাতক আসামী মতিউর রহমানকে বৃহষ্পতিবার বিকেলে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Read previous post:
স্বেচ্ছাসেবী সংগঠন পাশে দাঁড়াও উদ্যোগে সপ্তাহব্যাপী বৃক্ষ রোপন শুরু

তৃতীয় মাত্রা এনামুল হক, ময়মনসিংহ থেকে : প্রকৃতি ও পরিবেশের ভারসাম্য রক্ষায়, 'গাছ লাগান পরিবেশ বাঁচান' স্লোগান ।“সবুজে থাকুন –...

Close

উপরে