Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রাবাড়ী থেকে কুখ্যাত চাঁদাবাজ মোস্তফা সেলিম গ্রেফতার

প্রকাশের সময়: ৬:৩০ অপরাহ্ণ - শুক্রবার | জুন ১১, ২০২১

তৃতীয় মাত্রা

অদ্য ১১ জুন ২০২১ খ্রিঃ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার থানাধীন উত্তর যাত্রাবাড়ী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে যাত্রাবাড়ী থানার মামলা নং ১০৫ তারিখ ৩০/০৫/২১খ্রিঃ এর এজাহারভুক্ত আসামী কুখ্যাত চাঁদাবাজ, প্রতারক, নারী পাচারকারী সেলিম @ মোস্তফা সেলিমকে গ্রেফতার করে। এসময় তার নিকট হতে ০২ টি মোবাইল ফোন ও নগদ- ৭০০/- টাকা জব্দ করা হয়।

গত ২৯/০৫/২০২১খ্রিঃ তারিখ আনুমানিক ২৩:০০ ঘটিকায় সময় গ্রেফতারকৃত আসামী সেলিম @ মোস্তফা সেলিম তার সহযোগীরা মিলে হোটেল হলিডে এর মালিক মোঃ ইউসুফ রিপন এর নিকট বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে ৭,০০০/- চাঁদা গ্রহন করে। এসময় মোস্তফা সেলিম হোটেল মালিকের নিকট আরও ১০,০০০/- টাকা চাঁদাদাবী করে এবং চাঁদা না দিলে হোটেল ব্যবসা বন্ধ করে দিবে বলে হুমকি প্রদর্শন করতে থাকে। সে সময় র‌্যাবের টহল গাড়ী দেখে হোটেল মালিক র‌্যাবের নিকট সাহায্য চাইলে র‌্যাব ঘটনাস্থল হতে নাজমুল হোসেন (৪০) নামের ০১ জনকে চাঁদাবাজীর ৭,০০০/- টাকাসহ হাতে নাতে গ্রেফতার করে। সে সময় সেলিম @ মোস্তফা সেলিম কৌশলে পালিয়ে যায়। পববর্তীতে হোটেল মালিক বাদী হয়ে থানায় মামলা করে। র‌্যাব পলাতক আসামীকে গ্রেফতার লক্ষে বিশেষ টিম নিয়োগ করে।এরই ধারাবাহিকতায় অদ্য ১১ জুন ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ০০:২০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উক্ত বিশেষ টিম রাজধানী ঢাকার থানাধীন উত্তর যাত্রাবাড়ী এলাকা হতে কুখ্যাত চাঁদাবাজ সেলিম @ মোস্তফা সেলিমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার কুখ্যাত চাঁদাবাজ। সে বেশ কিছুদিন যাবৎ ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় বিভিন্ন আবাসিক হোটেল ব্যবসায়ীদের নিকট সাংবাদিক, মানবাধিকারকর্মী, গোয়েন্দা সংস্থার সদস্যসহ বিভিন্ন মিথ্যা পরিচয় দিয়ে হুমকি প্রদর্শন করে মোটা অংকের চাঁদা আদায় করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃত আসামী বিভিন্ন মেয়েদের দ্বারা বড় বড় ব্যবসায়ী ও নিরীহ লোকদের চক্রান্তে ফেলে মিথ্যা মামলার ভয় দেখিয়ে মিমাংসার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

Read previous post:
কুড়িগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সমাপনি খেলা অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম : কুড়িগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ্ব-১৭ বালক-বালিকা জাতীয় গোল্ডকাপ...

Close

উপরে