Logo
বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হরিরামপুরে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন

প্রকাশের সময়: ২:৪৭ অপরাহ্ণ - শুক্রবার | জুন ১১, ২০২১

তৃতীয় মাত্রা

জ. ই. আকাশ, হরিরামপুর (মানিকগঞ্জ) থেকে : মানিকগঞ্জের হরিরামপুরের চালা ইউনিয়নের আগ্রাইল দরিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে “ফুল সবুজের ঢেউ সংগঠনের পক্ষ থেকে ছাপিয়ে হৃদয় কুল, পথের ধারে ফুটবে ফুল” স্লোগানে বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়।

পরিবেশের ভারসাম্য রক্ষায় উপজেলার লাউতা, রাজরা, দরিকান্দি, খলিলপুর সড়কের সৈন্দর্য্য বৃদ্ধি, সবুজায়ন এবং ভাঙনরোধে কৃষ্ণচূড়া, সোনালী, জারুল ও নিমগাছ রোপন করা হয়।
বৃক্ষরোপন কর্মসূচিটি ইঞ্জিনিয়ার মো. নূর আলম সাগরের সভাপতিত্বে উদ্বোধন করেন নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ মানিকগঞ্জ জেলা শাখার তথ্যও গবেষনা সম্পাদক হাজী মোঃ ইউসুফ আলী, হরিরামপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও হরিরামপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল বাশার সবুজ, পাটগ্রাম অনাথবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও হরিরামপুর শ্যামল নিসর্গের সমন্বয়ক মোঃ ওয়াহিদুর রহমান, দিয়ারপাড় পলাশ স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এ্যাড. শিশির আলম খান পল্লব, সরকারি বিচারপতি নূরুল ইসলাম মহাবিদ্যালয়ের সাবেক ভিপি কাজী ইকবাল হোসেন পলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

কর্মসূচিটি পরিকল্পনায় বিনয় কর্মকার এবং অনুষ্ঠান সঞ্চলনা করেন মো. ছালাহ্ উদ্দিন।

Read previous post:
চিলমারীতে ফের স্থগিত নির্বাচন, নাকাল প্রার্থীরা

তৃতীয় মাত্রা আব্দুর রহিম দুলাল, চিলমারী থেকে : করোনা ভাইরাসের কারণে আবারও ২য় দফায় স্থগিত করা হয়েছে চিলমারী উপজেলা পরিষদ...

Close

উপরে