Logo
বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রাজধানীর পল্লবী থেকে ২৩,০০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

প্রকাশের সময়: ১০:৫৬ পূর্বাহ্ণ - শুক্রবার | জুন ১১, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাব-২ এর আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজধানী মিরপুরের পল্লবী এলাকায় কতিপয় মাদক কারবারীদের মধ্যে মাদকের একটি বড় চালান হস্তান্তর হবে। এ প্রেক্ষিতে, র‌্যাব-২ এর আভিযানিক দল ১০ জুন ২০২১ইং তারিখ ১৬০০ ঘটিকায় রাজধানী পল্লবী থানাধীন আলহাজ¦ আব্বাস উদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় অবস্থান নেয় এবং সেখান থেকে সন্দেহভাজন মাদক কারবারী চক্রের দুইজন সদস্যঃ ক। মোঃ আবদুর রহিম(৪১), পিতা- মোঃ জাকারিয়া, জেলা-চট্টগ্রাম এবং খ। মোঃ আবু তাহের (৪০), পিতা- আব্দুর রব রাড়ী, জেলা-ভোলা’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের তল্লাশীকালে তাদের হাতে থাকা স্কুল ব্যাগ ও শপিং ব্যাগের ভেতর থেকে প্রায় ০১ কোটি টাকা মূল্যের ২৩,০০০ পিস ইয়াবা এবং মাদক বিক্রির ৪ লক্ষ ৭৮ হাজার টাকা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা পারস্পারিক যোগশাজোসে দীর্ঘদিন ধরেই সীমান্তবর্তী এলাকা থেকে মাদক পরিবহন করে নিয়ে আসে এবং রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে থাকে। মাদক পরিবহণের ক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনীর নজর এড়াতে তারা ছদ্মবেশ ধারনসহ বিভিন্ন রকম অভিনব পন্থা অবলম্বন করে। সম্প্রতিকালে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারি ও তল্লাশী বেড়ে যাওয়ায় দৃষ্টি এড়াতে মাদক পরিবহনের ক্ষেত্রে বিভিন্ন নিত্য নতুন কৌশল অবলম্বন করে থাকে বলে তারা জানায়।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পল্লবী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে।

Read previous post:
আটোয়ারীতে বাস চাপায় শিশুর মৃত্যু

তৃতীয় মাত্রা মো. সফিকুল আলম দোলন, পঞ্চগড় থেকে : পঞ্চগড়ের আটোয়ারীতে চলন্ত বাসের চাকায় পৃষ্ট হয়ে মিতু আকতার (৫) নামের...

Close

উপরে