Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মদনে পাটক্ষেত হতে নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৭:২০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুন ১০, ২০২১

তৃতীয় মাত্রা
মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলায় নিখোঁজের তিন দিন পর রিজান (১৮) নামে এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রিজান মদন পৌরসভার পূর্ব জাহাঙ্গীরপুর গ্রামের অটোচালক শাহ আলমের ছেলে।
বৃহস্পতিবার বিকালে উপজেলার কাইটাইল ইউনিয়নের বটতলা বাড়রী সড়কের খাগুরিয়া গ্রামের সামনে পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে।
নিহতের বাবা শাহ আলম জানান, গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে অটো নিয়ে বের হওয়ার পর সে রাতে বাড়ি ফিরেনি। অনেক খুঁজাখুজির পর বটতলা বাজারের পাশে বুধবার অটোরিক্সাটি ব্যাটারী বিহীন অবস্থায় পাওয়া যায়। তার সন্ধানে মাইকিং করাকালীন খাগুরিয়া গ্রামের সামনে পাটক্ষেতে একটি যুবকের লাশ পাওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমি রিজানের লাশ সনাক্ত করি। অটোর ব্যাটারী নিয়ে দুর্বৃত্তরা আমার ছেলেকে হত্যা করে পাট ক্ষেতে ফেলে রেখেছে। আমি এর ন্যায় বিচার চাই।
মদন থানার এসআই হাবিবুর রহমান জানান, ঘটনাস্থলে আসলে নিহতের পিতা শাহ আলম তার নিখোঁজ ছেলের লাশ সনাক্ত করেন। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রস্তুতি চলছে।
Read previous post:
নতুন সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ

তৃতীয় মাত্রা লেফটেন্যান্ট জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদকে জেনারেল পদে পদোন্নতি দিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি আগামী...

Close

উপরে