Logo
শনিবার, ২৪ জুলাই, ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদগঞ্জে পরিতক্ত ময়লার স্তুপ থেকে নবজাতকের লাশ উদ্ধার

প্রকাশের সময়: ৮:২৬ অপরাহ্ণ - বুধবার | জুন ৯, ২০২১

তৃতীয় মাত্রা

মশিউর রহমান, ফরিদগঞ্জ থেকে : চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার ময়লার ভাগাড় থেকে এক নবজাতকের ফেলে যাওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯জুন) বিকালে শহরের রূপসা রাস্তার মোড় এলাকায় এই লাশ পড়ে থাকতে দেখে লোকজন।

জানা গেছে, পৌর এলাকার রূপসা রাস্তার মোড়ে উপজেলা মৎস্য অফিসের পাশে কৃষি বিভাগের জমির উপর পৌর কর্তৃপক্ষ বাজারের ময়লা আবর্জনা ফেলে। একই সাথে আশপাশের হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানেরও আবর্জনা এখানে ফেলা হয়। বুধবার বিকালে ওই ময়লার ভাগাড়ে জনৈক জাহাঙ্গীর একটি নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে ৯৯৯ ফোন দেন। পরে ফরিদগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ।

স্থানীয় লোকজন জানায়, মূলসড়কের পাশে কৃষি বিভাগের জমির উপর দীর্ঘদিন ধরেই পৌর এলাকার ময়ল আবর্জনা ফেলা হয়। একই সাথে আশপাশে অবস্থিত হাসপাতাল, ডায়গনস্টিক সেন্টার ও হোটেল গুলোর ময়লা এখানে ফেলা হয়। হয়তোবা রাতের আঁধারে কে বা কারা নবজাতকটি এখানে ফেলে গেছে।

ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লক্সের আরএমও ডা: কামরুল হাসান জানান, এটি সম্পূর্ণ নীতি বিবর্জিত কাজ। বিষয়টি খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া প্রয়োজন।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, ৯৯৯ ফোন দিয়ে স্থানীয় লোকজন জানালে নবজাতকের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য চাঁদপুর পাঠানো হয়েছে।

Read previous post:
বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়ের তালিকায় দেশের ৪ বিশ্ববিদ্যালয়

তৃতীয় মাত্রা যুক্তরাজ্যভিত্তিক শিক্ষা ও গবেষণা সংস্থা কোয়াককোয়ারেলি সায়মন্ডস (কিউএস) বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়গুলোর তালিকা প্রকাশ করেছে।এই তালিকায় স্থান পেয়েছে দেশের চার বিশ্ববিদ্যালয়।...

Close

উপরে