Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ওয়ারী এলাকা হতে কিশোর গ্যাং এর ৪ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশের সময়: ৪:৫২ অপরাহ্ণ - বুধবার | জুন ৯, ২০২১

তৃতীয় মাত্রা

গত ০৮ জুন ২০২১ খ্রিঃ তারিখে রাজধানী ওয়ারী থানাধীন অফিসার সিনেমা হল এবং বনগ্রাম এলাকায় একটি অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ স্থানীয় “কিশোর গ্যাং’’ এর ০৪ জন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ নাসির মোল্লা @ রতন (২১), ২। মোঃ সুজন(১৯), ৩। মোঃ সোনা মিয়া (৩২) ও ৪। অমিত রবি দাশ (২০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২ টি সুইচ গিয়ার, ০১ টি চাপাতি, ০১ টি ছুরি,০৪ টি মোবাইল ফোন ও ১২৬০/- টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই কিশোর অপরাধীরা স্থানীয়ভাবে বিভিন্ন নামে পরিচিত কিশোর গ্যাং গ্রæপ- মোল্লা এবং সোনা গ্রæপের সদস্য। বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানেও তারা একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে আশেপাশের কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপ, সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ প্রভৃতি ডাকাতি করে দ্রæত পালিয়ে যেত। গ্রেফতারকৃত কিশোর অপরাধীরা স্বীকার করে যে, ডাকাতি/ছিনতাই ছাড়াও তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে। প্রায়শঃই তারা এলাকায় প্রভাব বিস্তারকল্পে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে। এছাড়া তারা নিজেদের গ্রæপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং এর সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াতো বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ওয়ারী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
কামরাঙ্গীরচরে ২ জন ছিনতাইকারী গ্রেফতার

তৃতীয় মাত্রা গত ০৮/০৬/২০২১খ্রিঃ আনুমানিক ২২.৩০ ঘটিকার সময় র‌্যাব- ১০ একটি আভিযানিক দ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার...

Close

উপরে