Logo
শনিবার, ২৪ জুলাই, ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ধামরাইয়ে ভূমি সেবা সপ্তাহ -২০২১ পালন

প্রকাশের সময়: ৯:২৪ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৮, ২০২১

তৃতীয় মাত্রা

রনজিত কুমার পাল (বাবু), ধামরাই থেকে : ঢাকার ধামরাইয়ে ভূমি সেবা সপ্তাহ -২০২১ উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী বের করার মাধ্যমে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।

এ’সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অন্তরা হালদার ভূমি সংক্রান্ত বিভিন্ন বিষয় বিশেষ করে ভূমি উন্নয়ন কর ও অন্যান্য বিষয়ে বিষদ্ বিস্তারিত তুলে ধরেন।

রবিবার (৬ই জুন) দুপুরে ধামরাই উপজেলা ভূমি অফিসে র ্যালি ও আলোচনা সভার মাধ্যমে ভূমি সেবা সপ্তাহ ৬ জুন হইতে ১০ জুন ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) অন্তরা হালদার।

এ’সময় সহকারী কমিশনার (ভূমি) অন্তরা হালদার বলেন – ভূমি সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়া ও বিভিন্ন ভূমি সেবা সমূহে জনগনকে উদ্ধুদ্ধ ও আগ্রহী করতে, ডিজিটাল সেবা সমূহের সুবিধা ভূমি মালিকদের জানানোর জন্য ৬ই জুন থেকে ১০ই জুন-২০২১ খ্রীস্টাব্দ পর্যন্ত ধামরাই উপজেলা সহ সারা দেশব্যাপী ভূমি সেবা সপ্তাহ পালন করা হবে।

ভূমি উন্নয়ন কর অনলাইনে প্রদানের নিমিত্তে ভূমি মালিকদের রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পাদন করাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে ভূমি মন্ত্রণালয়ের অনলাইনে নামজারী কার্যক্রম বা ই-মিউটেশন সহ সকল ধরনের ভূমি সেবা প্রদানের বিষয় গুলো জানানোর জন্য পালিত হবে ভূমি সেবা সপ্তাহ -২০২১।
তিনি আরো বলেন আগামী ৩০শে জুন থেকে ম্যানুয়াল পদ্ধতিতে ভূমি উন্নয়ন কর নেয়া বন্ধ হবে। এখন থেকে প্রতিবছর ভূমি উন্নয়ন কর বা খাজনা অনলাইনে নেয়া হবে।

এ’সময় আরো উপস্থিত ছিলেন কানুনগো মোঃ জিয়াউদ্দিন,সার্ভেয়ার মোঃ কামাল আনোয়ার, নাজির কাম ক্যাশিয়ার মোঃ রাকিব হোসেন সহ ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Read previous post:
যশোর ও নওয়াপাড়া পৌরসভায় ‘লকডাউন’

তৃতীয় মাত্রা করোনাভাইরাস সংক্রমণের হার কমিয়ে আনতে যশোর ও নওয়াপাড়া পৌরসভায় ‘লকডাউন’ কার্যকরের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। মঙ্গলবার (৮ জুন) বিকেলে...

Close

উপরে