Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রশস্তকরনের কাজের উদ্বোধন হলেও শুরু হয়নি সড়ক প্রশস্ত করণের কাজ

প্রকাশের সময়: ৮:৪৮ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৮, ২০২১

তৃতীয় মাত্রা

রহমান রনজু, চুয়াডাঙ্গা থেকে : চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গার একমাত্র ও ব্যস্ততম সড়ক কার্পাসডাঙ্গা ইউ পি মোড় হতে কবরস্হান মোড় পর্যন্ত সড়কটির বেহাল দশা।২/৩ বছর যাবৎ গুরুত্বপূর্ণ সড়কটি বেহাল অবস্হা।

দর্শনা- মুজিবনগর সড়কের ২৯ কিঃমিঃ রাস্তা প্রায় ১ বছর পূর্বে সড়কটি প্রশস্তকরনের কাজ উদ্বোধন হলেও ঠিকাদার প্রতিষ্ঠানের অনিহা ও অবহেলায় কাজ শুরু হয়নি সড়ক প্রশস্থ করনের।

কার্পাসডাঙ্গার এ সড়কটি অনেক আগেই চলাচলের অযোগ্য হয়ে আছে। তার ওপর এখন বর্ষা মৌসুমে সড়কের ভাঙ্গাস্হান ও গর্তে কাঁদাপানি জমে থাকায় জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে মানুষ।তাই কার্পাসডাঙ্গার সকল শ্রেনী-পেশার মানুষ এক কাতারে দাড়িয়ে দাবী জানাচ্ছেন যে চরম এ জনদূর্ভোগ সড়কটি (কার্পাসডাঙ্গা ইউ পি মোড় হতে কবরস্হান মোড় পর্যন্ত)অগ্রাধিকার ভিত্তিতে নির্মান করে দেবার দাবী/অনুরোধ জানাচ্ছেন ঠিকাদার প্রতিষ্ঠানের নিকট।আর এ কাজের জন্য সহযোগীতা চেয়ে চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর মহোদয়, উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু সহ সংশ্লিষ্ট বিভাগের উর্দ্ধোতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছে কার্পাসডাঙ্গা এলাকাবাসী।

Read previous post:
এফডিআর থেকে ননএমপিও শিক্ষকদের বেতন দেয়ার নির্দেশ

তৃতীয় মাত্রা সরকারিকৃত কলেজের ননএমপিও শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা কলেজের স্থায়ী-অস্থায়ী তহবিল থেকে দেওয়ার নির্দেশ দিয়েছে সরকার। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ...

Close

উপরে