Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

টিকা নিয়েও করোনা আক্রান্ত হলেন কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা

প্রকাশের সময়: ৭:৩২ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৮, ২০২১

তৃতীয় মাত্রা

আব্দুস সামাদ, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরা কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী করোনা সংক্রমণ প্রতিরোধের টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ গ্রহণ করার পরও করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (৮ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কলারোয়াতে করোনা সংক্রমণে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। নিয়ম মেনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী টিকার ২টি ডোজ কমপ্লিট করলেও জ্বরে আক্রান্ত হলে নমুনা দেওয়ার পরে রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। উপজেলায় এপর্যন্ত মোট ১৭০ জন করোনা আক্রান্ত হয়। এর মধ্যে এবছর দ্বিতীয় ধাপের নতুন করোনা আক্রান্ত হয়েছে ৫৪ জন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন হোসাইন সাফয়াত বলেন, টিকার ডোজ গ্রহণের পরও যে করোনায় আক্রান্ত হবে না বিষয়টি এমন না বরং শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতা কমে গেলে ও স্বাস্থ্য বিধি না মানলে সে করোনায় আক্রান্ত হতে পারে। এ জন্য সকলকে এ মহামারী থেকে রক্ষা পেতে কঠোর সচেতন হওয়া জরুরি। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে টিকার ২ টা ডোজ গ্রহণের পরও গত ৪ দিন আগে জ্বর হলে করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছিল।

এতে করোনা পজিটিভ এসেছে তবে বাসা বাড়িতে থেকেই চিকিৎসা চলছে শারীরিক ও মানসিক অবস্থা ভালো। অফিসিয়াল কর্যক্রম অনেকটা অসুস্থ জনিত কারণে স্থগিত থাকলেও ভার্চুয়ালি যথা সম্ভব কার্য সেবা চলছে।

এসময় তিনি আরও বলেন, পরিবার সমাজ ও রাষ্ট্রকে এ মহামারী থেকে রক্ষা করতে অবশ্য আমাদের প্রশাসনিক বিধিনিষেধ মেনে চলতে হবে। জনসমাগম যথা সম্ভব এড়িয়ে চলতে হবে জনসম্মুখে গেলে মাস্ক পরে যাওয়ার জন্য অনুরোধ করেন।

Read previous post:
শ্যামনগরে করোনাতে দুই ভাইয়ের মৃত্যু

তৃতীয় মাত্রা আব্দুস সামাদ, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার শ্যামনগরে করোনা আক্রান্ত হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে শ্যামনগর উপজেলা...

Close

উপরে