Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কামরাঙ্গীরচর ও কদমতলী থেকে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময়: ৭:১৯ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৮, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন বড়গ্রাম কুড়ারঘাট ৪ নং গলি এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০১ কেজি ৯০০গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ হাফিজ (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ টাকা- ৬১০/- টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১৭.১০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন গিরিধারা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৫৯ (একশত ঊনষাট) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। জাহাঙ্গীর আলম (৪১) ও ২। নূর মোহাম্মদ (৩৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১,১০০/- (এক হাজার একশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিন কেরাণীগঞ্জ ও শাহবাগ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মদকদ্রব্য সরবারহ আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
আইসিসির মে মাসের সেরা ক্রিকেটারের মনোনয়ন পেলেন মুশফিক

তৃতীয় মাত্রা চলতি মাসে দুর্দান্ত খেলেছেন মুশফিকুর রহিম। তার প্রথম পুরস্কার হিসেবে ক্যারিয়ার সেরা র‌্যাঙ্কিংয়ে জায়গা করে নিয়েছিলেন তিনি। এবার...

Close

উপরে