Logo
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কিশোরগঞ্জে শিশুকে যৌন নিপীড়নে কলেজ ছাত্র গ্রেপ্তার

প্রকাশের সময়: ৭:৩১ অপরাহ্ণ - শুক্রবার | জুন ৪, ২০২১

তৃতীয় মাত্রা

শাহজাহান সাজু, কিশোরগঞ্জ থেকে : কিশোরগঞ্জের কুলিয়ারচরে ঘুড়ি উড়ানো দেখানোর কথা বলে সাড়ে পাঁচ বয়সী এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে দায়ের করা মামলায় আশরাফুল ইসলাম (১৯) নামে এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ ‍জুন) রাত ৮টার দিকে উপজেলার ফরিদপুর ইউনিয়নের নাপিতেরচর গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সে নাপিতেরচর গ্রামের মো. শহীদুল্লাহর ছেলে এবং একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। এর আগে বৃহস্পতিবার (৩ ‍জুন) বিকালে শিশুটির মা বাদী হয়ে আশরাফুলকে আসামি করে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করেন। মামলা ও শিশুটির পারিবারিক সূত্র জানায়, বুধবার (২ জুন) বিকাল ৪টার দিকে শিশুটিকে ঘুড়ি উড়ানো দেখানোর কথা বলে পাশের বাড়ির আশরাফুল তার ঘরে ডেকে নেয়। এ সময় সে শিশুটিকে যৌন নিপীড়ন করে। এতে শিশুটি ডাক চিৎকার শুরু করলে আশরাফুল শিশুটিকে ছেড়ে দেয়। শিশুটি বাড়িতে গিয়ে কান্না শুরু করলে মা কি হয়েছে জানতে চান। পরে শিশুটি ঘটনা খুলে বলে। বিষয়টি স্থানীয় ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহ আলম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা শিশুটির বাবাকে থানায় গিয়ে অভিযোগ করতে পরামর্শ দেন। এ ব্যাপারে ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহ্ আলম বলেন, বিষয়টি নিয়ে বৃহস্পতিবার (৩ জুন) সকালে শিশুটির বাবা তার কাছে গেলে তিনি তাকে থানায় অভিযোগ করতে পরামর্শ দিয়েছেন। এ ব্যাপারে অভিযুক্ত আশরাফুলের পিতা মো. শহিদুল্লাহ বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে আমার ছেলেকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়ার পর পরই থানায় মামলা রেকর্ড করা হয়েছে। মামলা দায়েরের চার ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার করে আসামি আশরাফুলকে শুক্রবার (৪ জুন) কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেল-হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

Read previous post:
জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে শ্রীপুরে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ

তৃতীয় মাত্রা আরিফ মন্ডল, শ্রীপুর থেকে : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে...

Close

উপরে