Logo
রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হিসাব কর্মকর্তা নিহত

প্রকাশের সময়: ৬:৩৫ অপরাহ্ণ - শুক্রবার | জুন ৪, ২০২১

তৃতীয় মাত্রা

মির্জা হুমায়ুন, শাহজাদপুর থেকে : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশ, শাহজাদপুর এর এক হিসাব দপ্তরের অফিস সহকারী কম্পিউটার কাম টাইপিস্ট নিহত হয়েছে।

জানা যায়, ৪ ই জুন শুক্রবার আনুমানিক সকাল ১১ ঘটিকা দিকে উল্লাপাড়ার বালসাবাড়ি নামক স্থানে জোড়া ব্রিজের পাশে মোটরসাইকেল ও বাসের সংঘর্ষে আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি পথিমধ্যে মৃত্যুবরণ করেন।

রফিকুলের মৃত্যুর ঘটনায় এলাকায় ছড়িয়ে পড়লে উল্লাপাড়া সলপ ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে। তাছারা তার কর্মস্থল রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বাংলাদেশ, শাহজাদপুরের শিক্ষক কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীদের মাঝে ও শোকের ছায়া নেমে এসেছে।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ এর অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক মোঃ গোলাম সরোয়ার তার শোকবার্তায় বলেন, নিহত রফিকুলের অকাল মৃত্যুতে আমরা বিশ্ববিদ্যালয় পরিবার গভীরভাবে শোকাহত, এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

Read previous post:
জেলার ৫৪ টি ইউনিয়ন পরিষদের মধ্যে শ্রেষ্ঠ পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ

তৃতীয় মাত্রা মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট থেকে : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দৃৃষ্টিনন্দন, পরিচ্ছনতা, জনসেবা, সহ যাবতীয় কার্যক্রম সুচারু ভাবে পরিচাালনাকরে স্বল্প...

Close

উপরে