Logo
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কেশবপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে খাদ্য বিতরণ

প্রকাশের সময়: ৩:১৬ অপরাহ্ণ - সোমবার | মে ৩১, ২০২১

তৃতীয় মাত্রা

এম আব্দুল করিম, কেশবপুর থেকে : যশোরের কেশবপুর থানা ও পৌর বিএনপির আয়োজনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রবিবার বিকালে শহরের বিভিন্ন এলাকায় দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবুল হোসেন আজাদের সভাপতিত্বে যশোর জেলা বিএনপির সদস্য সচীব সৈয়দ সাবেরুল হক সাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দলীয় কার্যালয় চত্বর, পাইলট স্কুল মোড় ও পোস্ট অফিস পাড়াসহ শহরের বিভিন্ন এলাকায় দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন।

এ উপলক্ষে আবুল হোসেন আজাদের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুর রাজ্জাক, সাবেক সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমান, পৌর বিএনপি নেতা শেখ শহিদুল ইসলাম। আলোচনা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Read previous post:
নাঙ্গলকোটের ঢালুয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪টি দোকান ভষ্মিভূত

তৃতীয় মাত্রা জাকির হোসেন ভূঁইয়া, নাঙ্গলকোট থেকে : কুমিল্লা নাঙ্গলকোটের ঢালুয়া বাজারে রবিবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৪টি দোকান ভষ্মিভূত...

Close

উপরে