Logo
রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ভর্তি পরীক্ষার অভিজ্ঞতা সংগ্রহ করছে দ্য স্কুল অব ফেলিসিটি

প্রকাশের সময়: ৩:৪৬ অপরাহ্ণ - রবিবার | নভেম্বর ১, ২০২০

তৃতীয় মাত্রা

বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের দিকনির্দেশনা ও অনুপ্রেরণা জোগাতে ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণ করেছে ‘দ্য স্কুল অব ফেলিসিটি।’ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের ‘ভর্তি পরীক্ষার অভিজ্ঞতা’ শিরোনামে ভিডিও সংগ্রহ করছে তারা।

স্কুল সূত্র জানায়, ‘আমার ভর্তি পরীক্ষার অভিজ্ঞতা’ শীর্ষক ভিডিও পাঠাতে পারবে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা। যেগুলো ভর্তিচ্ছুদের অনুপ্রেরণা যোগাবে ও দিকনির্দেশনা দেবে। আগামী ১ ডিসেম্বর পর্যন্ত ভিডিও জমা নেওয়া হবে। ভিডিও স্কুলের ফেসবুক পেজে প্রকাশিত হবে। ভর্তি পরীক্ষা শুরু হওয়ার আগ পর্যন্ত এই ইভেন্ট চলবে। তবে স্কুলের সদস্যদের ৩ দিনের মধ্যে ভিডিও জমা দিতে বলা হয়েছে।

এ বিষয়ে স্কুলের প্রধান কার্যনির্বাহী শানজিদ আহমেদ রিয়াজ বলেন, ‘ভর্তিযোদ্ধাদের সহায়তা করতেই আমাদের এই উদ্যোগ। সবগুলো প্ল্যাটফর্ম মিলে প্রায় ২০ হাজার শিক্ষার্থী আমাদের সঙ্গে যুক্ত আছেন। বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদের অভিজ্ঞতার কথা কিছু শিক্ষার্থীকে হলেও অনুপ্রেরণা যোগাবে।’

ভিডিও পাঠাতে হবে (https://www.facebook.com/theschooloffelicity/) এর ইনবক্সে অথবা ই-মেইলে (theschooloffelicity20@gmail.com)।

২০২০ সালের ২৯ মে প্রাতিষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দ্য স্কুল অব ফেলিসিটি। স্কুলটি অনলাইন ভিত্তিক শিক্ষাকার্যক্রম পরিচালনা করে থাকে। তারা প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের অ্যাকাডেমিক দক্ষতা উন্নয়নের সব সুবিধা বিনামূল্যে দিয়ে থাকে।

Read previous post:
বড়াইগ্রামে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

তৃতীয় মাত্রা বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে 'মুজিব বর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান' প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপিত...

Close

উপরে