Logo
বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ | ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ইন্দুরকানীতে ছবি তুলতে এসে স্কুলছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক আটক

প্রকাশের সময়: ৯:২০ পূর্বাহ্ণ - রবিবার | মে ৩০, ২০২১

তৃতীয় মাত্রা

এম এ মুন্না, পিরোজপুর থেকে : পিরোজপুরের ইন্দুরকানীতে ছবি তুলতে এসে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে এবং ধর্ষককে আটক করেছে পুলিশ। শনিবার বিকলে উপজেলার দক্ষিন ইন্দুরকানী এলাকা থেকে ধর্ষক মাসুম (৩০) কে আটক করে পুলিশ বলে জানান ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির।

জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে পাশর্^বর্তী মোড়েলগঞ্জ উজেলার চরহোগলাবুনিয়া মমিনউদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী তার স্কুলের জন্য ছবি তুলতে ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট বাজারে আসে। তখন ওই স্কুলছাত্রী একই এলাকার প্রেমিক মোয়াজ্জেম খানের ছেলে তরিকুল ইসলামের সাথে দেখা করেন। এ সময় তরিকুলের খালাতো দুলাভাই দক্ষিন ইন্দুরকানী গ্রামের আঃ রহমান হাওলাদারের ছেলে দুই সন্তানের জনক মাসুম হাওলাদার তাদের কে দেখে তার বাড়ীতে নিয়ে যাওয়ার জন্য তরিকুল কে আগে পাঠিয়ে দেয়।

কিন্তু স্কুুল ছাত্রী কে মাসুম নিজের বাড়ীতে না নিয়ে দক্ষিন ইন্দুরকানীর জব্বার মৃধার ছেলে এনামুল মৃধার বাড়ীতে নিয়ে আটকে রেখে ধর্ষণ করেন। পরে স্কুলছাত্রী দুই দিন পর কৌশলে অন্য একজনের ফোন দিয়ে কল করে তার প্রেমিক তরিকুলকে বিষয়টি জানালে তরিকুল স্কুল ছাত্রীর স্বজনদের জানান। পরে স্কুল ছাত্রীর মামা রফিকুল ইসলাম ইন্দুরকানী থানা পুলিশের সহযোগীতায় শুক্রবার রাতে এনামুলের বাড়ী থেকে তাকে উদ্ধার করেন।

স্কুল ছাত্রীর নানী জানান, আমার নাতনী এতিম ছোট বেলায় মা মারা গেছে। বাবা অন্যত্র বিবাহ করে থাকেন। আমার নাতনী ছবি তুলতে এসে বাড়ীতে না গেলে অনেক খোঁজাখুজির করে দুই দিন পরে তরিকুলের মাধ্যমে জানতে পারি তাকে আটকে রাখা হয়েছে। তখন পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করি।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, মেয়েটিকে উদ্ধার করা হয়েছে ইন্দুরকানী থানা পুলিশ। অভিযুক্ত ধর্ষক মাসুম কে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Read previous post:
শ্যালকের প্রেমিকাকে ধর্ষণ করলেন দুলাভাই!

তৃতীয় মাত্রা রাজু সিকদার নিলয়, ইন্দুরকানী থেকে : পিরোজপুরের ইন্দুরকানীতে ছবি তুলতে গিয়ে দশম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন।...

Close

উপরে