Logo
শনিবার, ২৪ জুলাই, ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

গেন্ডারিয়া ও বাড্ডা থেকে চোলাই মদসহ ০২ মহিলা মাদক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের সময়: ৯:১৫ অপরাহ্ণ - রবিবার | মে ১৬, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৬ এপ্রিল, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১২.৩০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার গেন্ডারিয়া থানাধীন ডিষ্টিলারী রোড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২৫০ (দুইশত পঞ্চান্ন) লিটার চোলাই মদসহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মহিলার নাম মুন্নী বেগম (৩৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া গত ১৫ এপ্রিল, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২০:৫০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার বাড্ডা থানাধীন পশ্চিম মেরুল বাড্ডা এফ/১ মালিক টাওয়ার ডোর সুপার মার্কেট এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১২০ (একশত বিশ) লিটার চোলাই মদসহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মহিলার নাম হাসিনা বেগম (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মহিলারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ গেন্ডারিয়া ও বাড্ডাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় চোলাই মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত মহিলাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
৬ দিনের যুক্তরাষ্ট্র সফরে বিমানবাহিনী প্রধান

তৃতীয় মাত্রা বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি সস্ত্রীক ও দুজন সফরসঙ্গীসহ ছয় দিনের...

Close

উপরে