Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সনমান্দী ইউনিয়নে অসহায় ও দু:স্থদের মাঝে বস্ত্র বিতরনকালে জিন্নাহ

প্রকাশের সময়: ৯:১২ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ১১, ২০২১

তৃতীয় মাত্রা

আলমগীর হোসেন প্লাবন, নারায়ণগঞ্জ প্রতিনিধি : বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় মানুষ যখন অসহায়, কর্মহীন, তখনই পাশে দাড়াচ্ছে রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ দেশের বিত্তবান, মানব প্রেমিক ও সুশীল সমাজের সুধীমহল।এমনই একজন সৎ, বিনয়ী, সদালাপী, হাস্যোজ্বল চরিত্রের মানুষ হলেন নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।যিনি সকল শ্রেণির মানুষের এক প্রিয় ব্যাক্তিত্ব হিসেবে ইতিমধ্যেই পরিচিতি লাভ করেছেন।

সাধারণত জনগণের অসহায়ত্বের কথা চিন্তা করে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ’র নিজস্ব অর্থায়নে ইউনিয়নের ৩০০০ পরিবারের মাঝে  বস্ত্র  বিতরণ করা হয়েছে।সনমান্দী ইউনিয়নের ১থেকে ৯ নং ওয়ার্ডসহ বিভিন্ন গ্রামের নারী ও পুরুষদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।সোমবার ইউনিয়নের বঙ্গবন্ধু লাইব্রেরির পাশে বালুর মাঠে ও মঙ্গলবার সকালে সনমান্দী ইউনিয়নের অলিপুরা বাজারের ভূমি অফিসে এ ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ বলেন, রাজনীতি করি সাধারণ জনগণের সেবা করার জন্য। আমি যতদিন বেঁচে থাকবো, ততদিন আমার ইউনিয়নের জনসাধারণের সার্বিক কল্যানে কাজ করে যাবো।আমি সর্বদা চিন্তা করি আমার জনগণ কিভাবে স্বাভাবিক ও সুন্দর জীবন যাপন করতে পারে, সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি। এ সময় তিনি আরও বলেন,যেখানে জনজীবন বিপর্যস্ত, অনেকের আয় নেই, এ দু:সময়ে আমার এ সামান্য উপহারটুকু নিজ হাতে দিতে পেরে আমি আনন্দিত।তারা অন্তত একটি নতুন কাপড় পড়ে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারবেন।উল্লেখ্য, এর পূর্বে তিনি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রত্যেকটি হতদরিদ্র পরিবার যেন ঈদের আনন্দ ভাগাভাগি করে উপভোগ করতে পারেন সেজন্য প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ভিজিএফ এর টাকা বিতরণ করেছেন।করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখে আলাদাভাবে ওয়ার্ডগুলোর অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দুরত্ব নিশ্চিত করে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ ও আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।

Read previous post:
সীতাকুণ্ডে আবুল কাশেম ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

তৃতীয় মাত্রা মামুনুর রশিদ মাহিন(সীতাকুণ্ড)প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডের উপজেলার সাবেক সাংসদ মরহুম "এবিএম আবুল কাশেম ফাউন্ডেশন"এর উদ্যোগে সাধারণ মানুষদের দ্বারে...

Close

উপরে