Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রাবাড়ী ও চকবাজার থেকে বিস্ফোরক দ্রব্যসহ ০৩ জন গ্রেপ্তার

প্রকাশের সময়: ৭:৪৮ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ১১, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৬৮৪ (ছয়শত চুরাশি) পিস বিভিন্ন প্রকার বিস্ফোরক জাতীয় দ্রব্যসহ ০১ জন ব্যক্তিকে গ্রেপ্তাতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম স্বপন নন্দী (৪৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২ টি মোবাইল ফোন ও নগদ- ১৫৩৫/- টাকা উদ্ধার করা হয়।

গত ১০/০৫/২০২১ খ্রিঃ তারিখ অনুমান ১৪:৪৫ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন চক সার্কুলার রোড মক্কা টাওয়ার এলাকায় অভিযান পরিচালনা করে ২৮৬০(দুই হাজার আটশত ষাট) পিস বিভিন্ন প্রকার বিস্ফোরক জাতীয় দ্রব্যসহ ০২ জন ব্যক্তিকে গ্রেপ্তাতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। তারক সেন (২৮) ও ২। বিশ্বজিৎ দেব@ মতু(৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২ টি মোবাইল ফোন ও নগদ- ৬,০২০/- (ছয় হাজার বিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেপ্তারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ এর আশপাশের এলাকায় বিস্ফোরকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
জলঢাকায় সক্রিয় সাইকেল চোরের ৫ সদস্য গ্রেপ্তার, উদ্ধার  ২০ টি সাইকেল 

তৃতীয় মাত্রা ময়নুল হক বিশেষ প্রতিনিধি :  নীলফামারীর  জলঢাকা উপজেলা থানা পুলিশের  ঝটিকা  অভিযানে   বাইসাইকেল চোর চক্রের সক্রিয় ৫ সদস্য কে...

Close

উপরে