Logo
সোমবার, ২১ জুন, ২০২১ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

জলঢাকায় সক্রিয় সাইকেল চোরের ৫ সদস্য গ্রেপ্তার, উদ্ধার  ২০ টি সাইকেল 

প্রকাশের সময়: ৭:৪৫ অপরাহ্ণ - মঙ্গলবার | মে ১১, ২০২১

তৃতীয় মাত্রা

ময়নুল হক বিশেষ প্রতিনিধি :  নীলফামারীর  জলঢাকা উপজেলা থানা পুলিশের  ঝটিকা  অভিযানে   বাইসাইকেল চোর চক্রের সক্রিয় ৫ সদস্য কে গ্রেপ্তার ও ২০ টি বাইসাইকেল  উদ্দেশ্যে করেছে   জলঢাকা থানা পুলিশ ।
 গত রাত আনুমানিক  সাডে  ১০টার দিকে জলঢাকা পৌর এলাকা থেকে বাহাদুর (৩৫) নামে    এক সাইকেল চোরকে আটক করে উচছুক জনতা  গণধোলাই দিয়ে  থানায়  সোর্দপন করে   এলাকাবাসী।
আটক  চোর চক্রের সক্রিয় সদস্য  বাহাদুরের দেয়া তথ্য অনুযায়ী  থানার বিভিন্ন  বাজারে অভিযান চালিয়ে   এই বাইসাইকেল চোর চক্রের  বাকি ৪ সদস্য কে গ্রেপ্তার করে  জলঢাকা থানা পুলিশ ।
এবিষয়ে  জলঢাকা  থানা পুলিশের  এস আই  মোস্তানসির বিল্লাহ এর সাথে কথা হলে তিনি বলেন   গতরাতে  জলঢাকা পৌর এলাকা থেকে বাহাদুর নামে এক সাইকেল চোর সদস্যকে আটক করে  গণধোলাই দিয়ে  থানায় সোর্পদন করা হলে আমরা সেই  সক্রিয়  বাইসাইকেল চোর সদস্য বাহাদুরকে  রাতেই জিজ্ঞেসা বাদ করে  তার দেয়া তথ্য মতে  ও তাকে  স্বশরীরে  উপস্থিত রেখে আমরা থানার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে  জলঢাকা বাসস্ট্যান্ড এলাকার  আলিয়ার রহমানের পুত্র  সুমন ইসলাম (২৬),  আমরুলবারী এলাকার মানিক মিয়ার ছেলে  শাহিনুর (৩৩),  উক্ত এলাকার  এজার উদ্দিনের ছেলে  সাজু মিয়া (৩৪) ও কাজিরহাট এলাকার  ঝরনা মামুদ এর ছেলে মহুবার রহমান (৫৫) নামেরর এই চোর চক্রের  বাকি ৪ সদস্য কে  আটক করতে সক্ষম হই ও চুরি যাওয়া  ২০ টি বাইসাইকেল কে উদ্ধার  করি  ।
তিনি আরো বলেন যে এই চোর চক্রের সদস্যদের কে আজকেই আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে ।
ময়নুল হক, নীলফামারী
Read previous post:
শেষ সময়ে শিমুলিয়ায় বাঁধভাঙা জনস্রোত

তৃতীয় মাত্রা মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মাওয়া : মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে শেষ সময়ে ঈদে ঘরমুখো মানুষের ঢল যেন থামছেই না।...

Close

উপরে